IND VS BAN: রোহিত-বিরাট নয়,বাংলাদেশের বিরুদ্ধে গেম চেঞ্জার হয়ে উঠতে পারেন এই খেলোয়াড়

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

ভারত ও বাংলাদেশের(IND VS BAN) মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ১৯শে সেপ্টেম্বর থেকে। বাংলাদেশের বিপক্ষে এই টেস্ট সিরিজে ভারতীয় দলের জন্য সবচেয়ে বড় ‘গেম চেঞ্জার’ প্রমাণিত হতে পারেন যশস্বী জয়সওয়াল।

সব কিছু ঠিক থাকলে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করবেন যশস্বী জয়সওয়াল। যশস্বী জয়সওয়াল প্রমাণ করবেন ভারত ও বাংলাদেশের দলের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য। বিরাট কোহলি ও রোহিত শর্মার চেয়ে ওপেনার যশস্বী জয়সওয়ালকে বেশি ভয় করবে বাংলাদেশের বোলাররা। যশস্বী জয়সওয়াল একজন আক্রমণাত্মক ব্যাটসম্যান এবং তিনি তার ঝড়ো ব্যাটিং দিয়ে একটি টেস্ট ম্যাচের গতিপথ এক সেশনে পরিবর্তন করতে পারদর্শী।

যশস্বী জয়সওয়াল যখন টেস্ট ক্রিকেটে টি-টোয়েন্টি স্টাইলে খেলেন, তিনি প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেবাগের কথা মনে করিয়ে দেন। যশস্বী জয়সওয়াল যেভাবে ব্যাট করে, তাতে মাত্র একটি সেশনেই বাংলাদেশি দলের ওপর আধিপত্য বিস্তারের সুযোগ পেতে পারে টিম ইন্ডিয়া।

আরও পড়ুনঃ OLA e-Bike: দারুণ দামে OLA বাইক, বাঁচবে আপনার পকেট

যশস্বী জয়সওয়াল এখন পর্যন্ত ভারতের হয়ে ৯টি টেস্ট ম্যাচ খেলেছেন, যাতে তিনি ৬৮.৫৩ এর চমৎকার গড়ে ১০২৮ রান করেছেন। টেস্ট ক্রিকেটে, যশস্বী জয়সওয়ালের নামে ৩টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরি রয়েছে যার মধ্যে ২টি ডাবল সেঞ্চুরি রয়েছে।টেস্ট ক্রিকেটে যশস্বী জয়সওয়ালের সেরা স্কোর ২১৪ রান।