Women Asia Cup 2024: মহিলা এশিয়া কাপে আজ লড়াই ভারত ও পাকিস্তানের

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

আজ ১৯ জুলাই মহিলা টি টোয়েন্টি এশিয়া কাপ ২০২৪(Women Asia Cup 2024) এ ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় দুই দল একে অপরের মুখোমুখি হবে। শ্রীলঙ্কার ডাম্বুলায় অনুষ্ঠিত হবে ভারত ও পাকিস্তান মহিলা ক্রিকেট দলের এই ম্যাচটি। যা শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়। 

হারমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন দলটি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এবং রেকর্ড সাতবার এই টুর্নামেন্ট জিতেছে। পাকিস্তান, সংযুক্ত আরব আমিরশাহী এবং নেপালের সাথে ভারতকে এ গ্রুপে রাখা হয়েছে। শীর্ষ দুই দল সরাসরি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে।

ভারত ও পাকিস্তানের মধ্যে মহিলাদের এশিয়া কাপ টি টোয়েন্টি ম্যাচের লাইভ স্ট্রিমিং স্টার স্পোর্টস নেটওয়ার্কে পাওয়া যাবে। এবং Disney+ Hotstar অ্যাপ এবং ওয়েবসাইটে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত,দুঃসংবাদ পেলেন এই খেলোয়াড়

ভারতীয় দল : হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, জেমিমাহ রড্রিগস, রিচা ঘোষ (উইকেটরক্ষক), উমা চেত্রি (উইকেটরক্ষক), পূজা ভাস্ত্রকার, দীপ্তি শর্মা, অরুন্ধতী রেড্ডি, রেণুকা সিং, ডি হেমলতা, আশা শোভনা, রাধা যাদব, শ্রেয়াঙ্কা পাতিল, সজীবন সাজনা।

পাকিস্তান দল : নিদা দার (অধিনায়ক), আলিয়া রিয়াজ, ডায়ানা বেগ, ফাতিমা সানা, গুল ফিরোজা, ইরাম জাভেদ, মুনিবা আলী, নাজিহা আলভি (উইকেটরক্ষক), নাশরা সান্ধু, ওমাইমা সোহেল, সাদিয়া ইকবাল, সিদরা আমিন, সৈয়দা আরুব শাহ, তাসমিয়া রুবাব , তুবা হাসান।