Vinicius Tobias: ভালবেসে মেয়ের নাম ট্যাটু করেছিলেন ব্রাজিলিয়ান ফুটবলার, পরে জানতে পারলেন বাবা অন্য কেউ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Vinicius Tobias: বিগত বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে রয়েছেন ইউক্রেনীয় ক্লাব শাখতার দোনেৎস্কের অন্যতম ফুটবল তারকা ভিনিসিয়ুস তোবিয়াস(Vinicius Tobias)। যদিও রিয়াল মাদ্রিদের যুব দলেও নিজের ফুটবল শৈলির ছাপ রেখেছেন এই ব্রাজিলিয়ান ফুটবলার(Brazilian Footballer)। তবে ফুটবল ক্যারিয়ারে সফলতা পেলেও তার শিরোনামে ওঠার কারণ কিন্তু অন্য। সম্প্রতি তোবিয়াসের প্রাক্তন প্রেমিকা কন্যা সন্তানের জন্ম দিলে মেয়ের নাম নিজের শরীরে ট্যাটু আকারে লেখেন ভিনিসিয়ুস। এই ঘটনার কিছুদিনের মধ্যেই ব্রাজিলিয়ান খেলোয়াড় জানান ওই সন্তানের বাবা তিনি নন বড় অন্য কেউ।

অক্টোবরের শুরুর দিকে ভিনিসিয়ুস ও তার প্রাক্তন প্রেমিকা ইনগ্রিড লিমা কন্যা সন্তানের খবর প্রকাশ্যে আনেন। জীবনসঙ্গিনীর কাছ থেকে উপহার রূপে মেয়কে পেয়ে ভালবেসে ভিনিসিয়ুস তার নাম রাখেন মাইতে। স্মৃতি হিসেবে সেই নাম শরীরেও ট্যাটু করেন ব্রাজিলিয়ান খেলোয়াড়। লেখেন, মাইতি তোমায় ভালবাসি। তবে সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এল নয়া তথ্য। এক ব্রিটিশ সংবাদ মাধ্যম সূত্রে খবর, মুখোমুখি সাক্ষাৎকারে ভিনিসিয়ুসের প্রাক্তন স্ত্রী লিমা তাদের সম্পর্কে তৈরি হওয়া ফাটলের কথা জানান।

আরও পড়ুনঃ বেআইনি দখল জমি উদ্ধারে গিয়ে আক্রান্ত বনকর্মীরা, বিশাল বাহিনী নিয়ে অভিযান বন দফতরের

লিমা বলেন, দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে নানান বিষয় নিয়ে মত বিরোধ চলছিল। একসাথে থাকতে থাকতে একটা সময়ে অতিষ্ঠ হয়ে গিয়েছিলেন দুজনেই। ফলত দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানতে হয় তাকে। বর্তমানে তিনি অন্য একজনের সাথে সম্পর্কে রয়েছেন। অন্যদিকে তার আগের স্বামী ভিনিসিয়ুসও আরেক মহিলার সাথে সম্পর্কে আবদ্ধ। তাদের দুজনের পথ এখন সম্পূর্ণ আলাদা। নিজেদের সম্পর্কের কথা বলতে বলতেই মেয়ে মাইতির প্রসঙ্গে আসেন লিমা। কন্যা সন্তানের বাবা কে? এই প্রশ্নের জবাবে লিমার বক্তব্য, ডিএনএ টেস্ট করা হয়েছে তার। যা থেকে জানা যায়, ভিনিসিয়ুসের সাথে সম্পর্কে থাকাকালীন কন্যা সন্তানের জন্ম দিলেও তার বাবা ভিনিসিয়ুস নন।যা প্রকাশ্যে আসতেই ব্রাজিলিয়ান ফুটবলারের অতীত নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। তবে গোটা বিষয়ে মুখে কুলু পেতেছেন খেলোয়াড়।