Fake Police: এ যেন হিন্দি সিনেমা, যুবতীর প্রেমে পাগল! পুলিশ সেজে ইমপ্রেস করার চেষ্টাতেই সব ঘেঁটে ঘ…

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

রাজীব ঘোষ: প্রেমের জন্য কত কিছুই না করতে হয়! কাউকে ভালো লেগে গেলে সে যুবক বা যুবতী যেই হোক না কেন, তখন আর কোনো বাঁধ মানে না.. আর এরকম একটা ঘটনা একেবারে তোলপাড় ফেলে দিয়েছে। পাশের গ্রামের এক যুবতীকে পছন্দ হয়ে যায় এক যুবকের। কিন্তু ওই যুবতীকে বিয়ে করতে হলে তার বাবাকে কিভাবে ইমপ্রেস করতে হবে, সেই পন্থা খুঁজতে শুরু করে যুবক। এরপরেই একেবারে পুলিশ অফিসারের ইউনিফর্ম পরে ওই গ্রামে মাঝেমধ্যেই হানা দেওয়া শুরু করে। সকলেই ধরে নেন পুলিশ অফিসার(Fake Police) উনি। হাবেভাবে তিনি বুঝিয়ে দেন, পুলিশ অফিসার হিসেবে তার দাপট। কিন্তু সেখানেই সবকিছু ঘেঁটে ঘ হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতের বেলা ওই যুবতীর বাড়ির আশেপাশে ওই পুলিশ অফিসারকে ঘুরতে দেখে এলাকার মানুষের সন্দেহ হয়। আর তখনই তারা তাকে এগিয়ে ধরে ফেলেন। জানা যায়, উনি ভুয়ো পুলিশ অফিসার। যে যুবতীর বাবাকে ইমপ্রেস করার জন্য পুলিশ সেজে ছিলেন যুবক, ওই যুবতীর বাবা একেবারে গররাজি ছিলেন না। ওই পুলিশ যুবককে তারও মোটামুটি পছন্দ হয়ে যায়। আর গ্রামে মাঝেমধ্যেই হানা দেওয়াতে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। ঘটনাটি মালদহ জেলার পুখুরিয়া থানার আড়াইডাঙ্গা অঞ্চলের লোখরা গ্রামের ঘটনা। লোখরা গ্রামের বাসিন্দারা ওই যুবককে ধরে ফেলেন। তারপর পুখুরিয়া থানার পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম আনোয়ারুল হক। তার বাড়ি মালদহ জেলার হরিশ্চন্দ্রপুরে। লোখরা গ্রামের বাসিন্দা ওই যুবতীকে তার পছন্দ হওয়াতেই তার বাবাকে ইমপ্রেস করার জন্য পুলিশ অফিসার সেজে মাঝেমধ্যেই সেখানে হানা দিতেন। এই প্রসঙ্গে ওই যুবতী অভিযোগ করে বলেন, ওই ভুয়ো পুলিশ অফিসার গ্রামে মাঝেমধ্যেই আসতেন। তার বাবাকে পিস্তল দেখিয়ে একসময় দেড় লক্ষ টাকাও দাবি করেছিলেন। লোখরা গ্রামের বাসিন্দাদের অভিযোগ, মাঝে মধ্যেই তিনি গ্রামে হানা দিয়ে ভয় দেখাতেন।

আরও পড়ুনঃ প্রাথমিক বিদ্যালয়ে এবার পঞ্চম শ্রেণি! নয়া উদ্যোগ নিয়ে উঠছে প্রশ্ন

এবার ভুয়ো পুলিশ অফিসার সেজে যুবতীর বাবাকে ইমপ্রেস করে ওই যুবতীকে বিয়ে করার ফন্দি একেবারেই ভেস্তে গেল। তার কারণ, পুখুরিয়া থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে হরিশ্চন্দ্রপুরের ওই ভুয়ো পুলিশ অফিসার যুবককে আটক করেছে। হরিশ্চন্দ্রপুরে বাড়ি হলেও পাশাপাশি পুখুরিয়া থানার লোখরা এলাকার ওই যুবতীকে পছন্দ হওয়াতেই এই কাণ্ড করে বসেন ওই যুবক। শেষ পর্যন্ত এবার শ্রীঘরে ঠাঁই হয়েছে তার। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় জুড়ে শোরগোল পড়ে গিয়েছে।