T20 WC 2024: আজ নামছে টিম ইন্ডিয়া, ওপেনিং জুটিতে বড়সড় পরিবর্তনের সম্ভাবনা

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) আজ ভারতীয় দল তাদের প্রথম ম্যাচ আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবে। নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। ভারতীয় সময় অনুসারে রাত ৮ টায় ম্যাচটি শুরু হবে।আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে টিম ইন্ডিয়ার ওপেনিং জুটিতে বড়সড় পরিবর্তনের সম্ভাবনা।

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আমরা দেখেছি যে যশস্বী জয়সওয়াল নয়, রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে এসেছিলেন সঞ্জু স্যামসন। এমন পরিস্থিতিতে মনে হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নতুন কৌশল নিয়ে কাজ করছেন রোহিত শর্মা ও কোচ রাহুল দ্রাবিড়। আয়ারল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে নতুন সঙ্গীকে।

ক্লান্তির কারণে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি বিরাট কোহলি। রোহিতের সঙ্গে বিরাট কোহলিকেই ওপেনিং জুটি হিসেবে সবচেয়ে উপযুক্ত মনে হচ্ছে। কারণ সদ্য শেষ হওয়া আইপিএলে বিরাট কোহলি ওপেন করে প্রচুর রান করেছিলেন। অন্যদিকে যশস্বী জয়সওয়াল ভালো ফর্মে ছিলেন না এবং প্রস্তুতি ম্যাচেও দলে অন্তর্ভুক্ত হননি। তাই রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে বিরাট কোহলিকে।