Rohit Sharma: রাহুল দ্রাবিড়কে বিদায় বার্তায় কোটি কোটি ক্রিকেট প্রেমীদের আবেগপ্রবণ করে তুললেন রোহিত শর্মা

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জেতার পর রাহুল দ্রাবিড়ের চুক্তি শেষ হয়ে যায়। টিম ইন্ডিয়ার সাথে রাহুল দ্রাবিড়ের চুক্তি শেষ হয়ে গেছে এবং এখন তিনি আর এই দলের প্রধান কোচ নন। দ্রাবিড় ২০২১ সালে টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদ গ্রহণ করেন এবং তার মেয়াদে, রোহিত অ্যান্ড কোম্পানি টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন হতে সক্ষম হয়।

এখন যেহেতু রাহুল দ্রাবিড় টিম ইন্ডিয়া থেকে আলাদা হয়েছেন, এই উপলক্ষে অধিনায়ক রোহিত শর্মা(Rohit Sharma) দ্রাবিড়ের সম্মানে একটি পোস্ট করেছেন। এই পোস্টে রোহিত তার দলের সাথে থাকার জন্য দ্রাবিড়কে ধন্যবাদ জানিয়েছেন। রোহিত আরও প্রকাশ করেছেন যে তাঁর স্ত্রী ঋত্বিকা ও রাহুল দ্রাবিড়কে তাঁর কাজের স্ত্রী হিসাবে বিবেচনা করেছিলেন।

রোহিত শর্মা ইনস্টাগ্রামে একটি পোস্ট লিখেছেন, ‘আমি আমার অনুভূতিগুলিকে সঠিকভাবে প্রকাশ করার জন্য সঠিক শব্দগুলি খুঁজে বের করার চেষ্টা করছি কিন্তু আমি নিশ্চিত নই যে আমি কখনও তা করতে পারব, তাই আমার এই প্রচেষ্টা।রোহিত লিখেছেন, ‘শৈশব থেকে লক্ষ লক্ষ মানুষের মতো, আমি আপনাকে শ্রদ্ধার সাথে দেখেছি এবং আমি খুব ভাগ্যবান যে আমি আপনার সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আপনি এই গেমের একজন কিংবদন্তি কিন্তু আপনি আপনার কৃতিত্ব দরজায় রেখে আমাদের দলে কোচ হিসেবে যোগ দিয়েছেন। আপনি এমন একটি স্তরে পৌঁছেছেন যেখানে আমরা সবাই আপনাকে কিছু বলতে যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম। আমি আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং আমি সবসময় প্রতিটি স্মৃতি লালন করব।

https://www.instagram.com/p/C9Mp_rhKZb6/?utm_source=ig_web_button_share_sheet

রোহিত আরও লিখেছেন, ‘আমার স্ত্রী আপনাকে আমার কাজের স্ত্রী হিসাবে দেখে এবং আমি ভাগ্যবান যে আমিও আপনাকে একই কথা বলার সুযোগ পেয়েছি। এটিই একমাত্র জিনিস যা আপনার কৃতিত্বের তালিকায় ছিল না এবং আমি খুব খুশি যে আমরা একসাথে এটি অর্জন করেছি। রাহুল ভাই, আপনাকে আমার আস্থাভাজন, আমার কোচ এবং আমার বন্ধু বলা আমার জন্য সৌভাগ্যের বিষয়।