Mohunbagan|East Bengal: লিগ নিয়ে চিন্তায় মোহনবাগান, সুপার সিক্স ম্যাচে কতটা তৈরি ইস্টবেঙ্গল?

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Mohunbagan|East Bengal: রাত পোহালেই শুরু হবে বহু প্রতীক্ষিত আইএসএল(ISL)। প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে শিল্ডজয়ী গঙ্গা পারের দল মোহনবাগান(Mohunbagan) ও গতবারের কাপ জয়ী মুম্বাই সিটি এফসি। অন্যদিকে আনোয়ার আলীকে হারিয়ে আজ সুপার সিক্সের(Super Six) প্রথম ম্যাচ খেলতে নামছে লাল হলুদ(East Bengal)। চলুন জেনে নেওয়া যাক আজ এবং আগামীকালের ম্যাচের জন্য কতটা প্রস্তুত লাল হলুদ, সবুজ মেরুন ও মুম্বাই সিটি এফসি(Mumbai City FC)

যদিও এই পর্বে 12 টি ম্যাচের মধ্যে 11 টিতেই জয় এসেছে ইস্টবেঙ্গলের ঘরে। জানা যাচ্ছে, বিপাকের মধ্যেও আসন্ন ম্যাচের জন্য নিজেদের প্রস্তুত করছেন লাল হলুদ প্লেয়াররা। আজ বিকেল 3 টে থেকে শুরু হবে সুপার সিক্সের এই ম্যাচ। আগের মতোই ইস্টবেঙ্গল নিজেদের ফর্ম ধরে রাখতে পারছে কিনা এখন সেটাই দেখার।

আজকের ম্যাচেও কি ফর্ম ধরে রাখতে পারবে লাল হলুদ(East Bengal)?
মঙ্গলবার প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সিদ্ধান্তে 4 মাসের জন্য ফুটবল থেকে নির্বাসিত হয়েছেন আনোয়ার আলী। আনোয়ারকে দল থেকে সরানোর পাশাপাশি ট্রান্সফর ব্যান করা হয়েছে ইস্টবেঙ্গল। কাজেই একপ্রকার চাপে রয়েছে লাল হলুদ। তার মধ্যে আজই কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সের ম্যাচ। কাস্টমসের সঙ্গে প্রথম ম্যাচে জাদু দেখাতে পারবে লাল হলুদ? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ইস্টবেঙ্গল সমর্থকদের মনে।

1000012663

আরও পড়ুনঃ ভারতকে ভয় বাংলাদেশের, পাকিস্তানকে হারিয়েও স্বস্তিতে নেই লিটন দাস

আই এস এলের প্রথম ম্যাচে মোহনবাগানের উপর চাপ বাড়াতে পারে মুম্বাই সিটি এফসি
গত আইএসএলে যেই টিমের কাছে নাকানি চোবানি খেয়েছিল গঙ্গা পারের দল। সেই মুম্বাই সিটি এফসির সাথে এবারের আইএসএল খেলতে নামছে তারা। গত মরশুমে শিল্ড জিতলেও মুম্বাইয়ের কাছে হেরে আই এস এল কাপ থেকে ছিটকে গিয়েছিল সবুজ মেরুন।

আরও পড়ুনঃ মানিক ভট্টাচার্যের জামিন নিয়োগ দুর্নীতি মামলায়

এবারও কি সেই একই অবস্থা হবে মোলিনার ছেলেদের। তা কিছুটা হলেও বোঝা যাবে শুক্রবারের ম্যাচে। ডুরান্ড ফাইনালে কাপ হাত ছাড়া হলেও সবুজ মেরুন প্লেয়ারদের পারফরম্যান্স নজর কেড়েছিল দর্শকদের। এবারও সেই দৌড়ে পিছিয়ে থাকবে না বাগান। আগামীকাল সন্ধ্যা 7:30 থেকে শুরু হচ্ছে আইএসএলের প্রথম ম্যাচ। চির প্রতিদ্বন্দ্বী মুম্বাই সিটি এফসিকে নিজের ঘরের মাঠ যুবভারতীতে হারাতে পারবে মোহনবাগান? নাকি ফের নিরাশ হতে হবে সবুজ মেরুন সমর্থকদের? প্রশ্নের উত্তর মিলবে কাল।