Mohun bagan: ইস্টবেঙ্গল দিবসের মাঝেই বড় ঘোষণা মোহনবাগানের

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলে(East Bengal) এখন উৎসবের মেজাজ। ইস্টবেঙ্গল দিবসের অনুষ্ঠান নিয়ে আনন্দে মাতোয়ারা লাল – হলুদ সমর্থকরা। এবারের মরশুমে ডুরান্ড এবং কলকাতা লিগ মিলিয়ে বেশ ভালো শুরু করেছে ইস্টবেঙ্গল। তাই আনন্দের মাত্রাটাও যেন বেশি। তবে এসবের মধ্যেই বড় ঘোষণা করল মোহনবাগান(Mohunbagan)। মোহনবাগানের তরফে অফিশিয়ালি জানিয়ে দেওয়া হল আরও দুই বছর বাগানেই থাকবেন দিমিত্রি পেট্রাট্রোস(Dimitri Petratos)। এই ঘোষণার পর নিঃসন্দেহে খুশি সবুজ-মেরুন সমর্থকরা।

দল বদলের বাজারে কিছুদিন আগেও একের পর এক চমক দিচ্ছিল ইস্টবেঙ্গল। গত কয়েক মরশুমে ব্যর্থতা ভুলে দলবদলের ক্ষেত্রে অন্তত মোহনবাগানকে বারংবার টেক্কা দিতে চাইছে লাল – হলুদ। এমনকি স্টপার আনোয়ার আলিকে নিয়েও চলছে জলঘোলা। মোহনবাগান এবং ইস্টবেঙ্গল দুই ক্লাবের তরফেই দাবি করা হয়েছে আনোয়ার তাদের ফুটবলার। শেষপর্যন্ত এই নিয়ে সিদ্ধান্ত নেবে প্লেয়ার্স স্টাট্যাস কমিটি। তবে দিমি মোহনবাগানে ২০২৬ সাল পর্যন্ত থেকে যাওয়ায় আক্রমণভাগ নিয়ে অনেকটাই চিন্তামুক্ত হলেন বাগান সমর্থকরা।

আরও পড়ুনঃ তফসিলিদের চাকরির সুযোগ বাড়বে আরও? বড় ঘোষণা সুপ্রিম কোর্টের

গত মরশুমে লিগ শিল্ড জিতলেও মোহনবাগানকে হারতে হয়েছিল আইএসএল ফাইনালে। তাই এবছর দলগঠনে বিশেষ নজর দিয়েছেন কর্মকর্তারা। শোনা যাচ্ছে দিমি এবং কামিংসের পাশে নির্ভরযোগ্য স্ট্রাইকারের খোঁজে রয়েছে বাগান শিবির। এখন দেখার কামিংসকে পাশে নিয়ে দিমি ফের আক্রমণে ঝড় তোলেন কিনা।