Midnapore: শুরু হয়েছে মেদিনীপুর মহকুমা ফুটবল লিগ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

শুরু হলো মহাকুমা ফুটবল লিগ (Sub Division Football League) মেদিনীপুর(Midnapore) মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজন করা হয়েছে বিরাট ফুটবল প্রতিযোগিতা। ক্রীড়াক্ষেত্রে এর আগেও বিভিন্ন অবদান রাখতে দেখা গিয়েছে মেদিনীপুর(Midnapore) সদর মহকুমা ক্রীড়া সংস্থাকে। এবার ২০২৪ মহকুমা ফুটবল লিগের আয়োজন করা হয়েছে।

খেলাধুলার জগতে মেদিনীপুর(Midnapore) সদর মহকুমা ক্রীড়া সংস্থার তরফে বিভিন্ন ধরনের স্পোর্টস প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে। যার ফলে মেদিনীপুর সদর মহকুমা সংলগ্ন অনেক প্রতিভাবান খেলোয়াড়রা এখানে খেলায় অংশ নেওয়ার সুযোগ পেয়ে থাকেন। আর সেই দিকে লক্ষ্য রেখেই আগামী দিনে যাতে মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থা আরো ভালো ভালো প্রতিভাবান ফুটবলার তৈরি করতে পারে, তার জন্যই এবার মহকুমা ফুটবল লিগ ২০২৪ এর আয়োজন করা হয়েছে।

আরও পড়ুনঃ ডেঙ্গির প্রকোপ মেদিনীপুরে, বাড়ছে আক্রান্তের সংখ্যা, সক্রিয় পুরসভা

মেদিনীপুর শ্রী অরবিন্দ স্টেডিয়ামে মহকুমা ফুটবল লিগ ২০২৪ এর এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সন্দীপ সিং এবং সঞ্জিত তোরাই, বিশিষ্ট খেলোয়াড় অমিয় ভট্টাচার্য এবং অন্যান্য বিশিষ্টজনেরা। মহকুমা ফুটবল লিগ ২০২৪ এর শুরুতেই আয়োজন করা হয়েছে প্রথম ডিভিশন (A) লিগের খেলা। উদ্বোধনী খেলাতে অংশগ্রহণ করেছে পুলিশ অ্যাথলেটিক ক্লাব এবং মেদিনীপুর সমাগম ক্লাব। মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেদিনীপুর শ্রী অরবিন্দ স্টেডিয়ামের এই ফুটবল লিগকে কেন্দ্র করে স্থানীয় ফুটবলপ্রেমী মানুষদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছে।