Purulia: সোনার ছেলে! জঙ্গলমহলের মুখ উজ্জ্বল করলো করুণাময়

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

পুরুলিয়ার (Purulia) সোনার ছেলে!মোহনবাগান ক্লাবের হয়ে প্রতিনিধিত্ব করে সোনা ছিনিয়ে আনলেন পুরুলিয়ার (Purulia) বলরামপুর ব্লকের ছোট উরমা গ্রামের করুণাময় মাহাতো। ৭২ তম রাজ্য অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে (72nd State Athelatics Championship 2024) ৪০০ মিটার এবং ২০০ মিটার দৌড়ের ইভেন্টে সোনা ছিনিয়ে নিয়েছেন জঙ্গলমহলের ছেলে।

কলকাতায় থেকেই নিয়মিত সাই কমপ্লেক্সে প্র্যাকটিস করেন করুণাময়। বর্তমানে কলেজের অন্তিম বর্ষে পড়াশোনা করছেন। করুণাময়ের বাবা পুরুলিয়ার বলরামপুর শহরে একটি ছোট্ট সবজির আড়তে কাজ করেন। সুদূর পুরুলিয়ার রুক্ষ মাটি থেকে কলকাতার বুকে এসে বহু প্রতিযোগীকে পিছনে ফেলে দিয়ে মোহনবাগানের(Mohunbagan) হয়ে খেলায় অংশ নিয়ে সোনা জিতে নিয়েছেন তিনি।

GNE Bangla-র প্রতিবেদকের প্রশ্নের জবাবে করুণাময় মাহাতো জানালেন, ৭২ তম স্টেট অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ ২০২৪ এর ৪০০ মিটার এবং ২০০ মিটার দৌড়ের ইভেন্টে সোনা জিতেছেন তিনি। পরপর দুটি ইভেন্টেই সোনা জয়ে যথেষ্ট আনন্দিত তিনি। করুণাময় বলেন, “বর্তমানে কলেজের অন্তিম বর্ষে পড়াশোনা করছি। বাবা পুরুলিয়াতেই একটি ছোট্ট সবজির আড়তে কাজ করেন। বহু কষ্ট করে কলকাতায় থেকে সাই কমপ্লেক্সে প্র্যাকটিস করছি।”

আরও পড়ুনঃ ‘যোনি মানে তো চিরে…..’ আর জি কর কাণ্ডে বিস্ফোরক

করুণাময় জানান, এর আগে মোহনবাগান তাঁকে সম্মানিত করেছে। এবার মোহনবাগানের হয়েই ৭২ তম স্টেট অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ ২০২৪ এর দুটি ইভেন্টে যোগ দিয়ে সোনা ছিনিয়ে নিয়েছেন তিনি। করুণাময়ের হাত ধরে রাজ্যের অ্যাথলেটিক্স মানচিত্রে উজ্জ্বল পুরুলিয়া, উজ্জ্বল জঙ্গলমহল।