IND vs SL: রোহিত, বিরাট ও জাদেজাকে নিয়ে জয়সুরিয়ার মন্তব্যে উজ্জীবিত শ্রীলঙ্কা দল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

আগামি ২৭ই জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজে ভারত ও শ্রীলঙ্কা মুখোমুখি হবে। শ্রীলঙ্কার অন্তর্বর্তীকালীন কোচ সনাথ জয়সুরিয়া আশা করেন যে তার দল এমন একটি ভারতীয় দলের সুবিধা নিতে সক্ষম হবে যেখানে ভারতের একাধিক তারকা থাকবে না।

রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি ফর্ম্যাট থেকে অবসর নিয়েছিলেন। রোহিতের পর টি-টোয়েন্টিতে ভারতের নতুন অধিনায়ক নিযুক্ত হলেন সূর্যকুমার যাদব। এমন পরিস্থিতিতে এখন এই তিনজনকে ছাড়াই টি-টোয়েন্টিতে খেলতে হবে ভারতকে। শ্রীলঙ্কার অন্তর্বর্তীকালীন প্রধান কোচ সনাথ জয়সুরিয়া মনে করেন, এই তিনজনের অনুপস্থিতি ভারতের জন্য বড় ক্ষতি হতে পারে। তিনি বলেন, শ্রীলঙ্কা সর্বোচ্চ চেষ্টা করবে এর সুবিধা নেওয়ার।

তিনি আরো বলেন “আমরা এলপিএলের ঠিক পরেই সেশন শুরু করেছি। বেশিরভাগ খেলোয়াড়ই এলপিএল খেলছে, তাই তারা ক্রিকেট নিয়ে ব্যস্ত ছিল এবং আমরা যা চেয়েছিলাম (তাদের জন্য) যতটা সম্ভব ক্রিকেট খেলতে হবে,জয়সুরিয়া বলেছিলেন।

আরও পড়ুনঃ টি টোয়েন্টি সিরিজে ভারতকে টক্কর দিতে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা

শ্রীলঙ্কা সফরে ভারতীয় টি-টোয়েন্টি দল : সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, খলিল আহমেদ, মহম্মদ সিরাজ।