IND vs SL: টি টোয়েন্টি সিরিজে ভারতকে টক্কর দিতে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

ভারতের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা করা হয়েছে। ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার অধিনায়কত্ব করতে যাচ্ছেন চরিথ আসালাঙ্কা। ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে রাখা হয়েছে বিস্ফোরক ওপেনার পথুম নিসাঙ্কা এবং কুসল জানিত পেরেরাকেও। কামিন্দু মেন্ডিস এবং দাসুন শানাকা মিডল অর্ডারে দলকে শক্তিশালী করতে কাজ করবেন, অন্যদিকে ওয়ানিন্দু হাসরাঙ্গা ঘরের মাঠে ভারতের বিপক্ষে শক্তিশালী স্পিন বিকল্প হবেন। দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ খেলোয়াড় অ্যাঞ্জেলো ম্যাথিউস ও অভিজ্ঞ ধনঞ্জয় ডি সিলভা। সাদিরা সামারাবিক্রমা ও দিলশান মধুশঙ্কা।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টির জন্য শ্রীলঙ্কার স্কোয়াড : চারিথ আসালাঙ্কা(অধিনায়ক), পথুম নিসাঙ্কা, কুসল পেরেরা, আবিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, দুনিথ ভেল্লালেগে, মহেশ থেকশানা, চামিন্দু বিক্রমাসিংহে, মাথিন থুশারানা, নুশুরানান্দ, মাথিন থুশানা, ডুনিথ ভেল্লালগে।


আরও পড়ুনঃ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত,দুঃসংবাদ পেলেন এই খেলোয়াড়।

ভারত বনাম শ্রীলঙ্কা সম্পূর্ণ সময়সূচী :
টি-টোয়েন্টি সিরিজ:
১ম টি-টোয়েন্টি – ২৭ জুলাই।
২য় টি-টোয়েন্টি – ২৮ জুলাই।
৩য় টি-টোয়েন্টি – ৩০ জুলাই।

ওয়ানডে সিরিজ :
১ম ওয়ানডে – ২ আগস্ট।
২য় ওয়ানডে – ৪ আগস্ট।
৩য় ওয়ানডে – ৭ আগস্ট।