Hardik Pandya: হার্দিক ও নাতাশার বিবাহবিচ্ছেদে শিলমোহর! ঘোষণা ইনস্টাগ্রামে

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

অবশেষে হার্দিক পান্ডেয়া (Hardik Pandya) ও নাতাশা স্তানকোভিচের (Natasha Stankovic) বিবাহবিচ্ছেদে শিলমোহর। ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন ক্রিকেটার হার্দিকের (Hardik Pandya) অভিনেত্রী স্ত্রী নাতাশা (Natasha Stankovic)। জল্পনা সত্যি করে চার বছরের সম্পর্কে ইতি টানলেন নাতাশা ও হার্দিক (Hardik)।

বৃহস্পতিবার নাতাশা ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি পারস্পরিক ভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা আমরা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার। এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল কারণ আনন্দের সঙ্গে পারস্পরিক মর্যাদা ও পরস্পরের সান্নিধ্যে আমরা পরিবার হয়ে উঠেছিলাম।” পুত্র অগস্ত্যকে তিনি ও হার্দিক মিলে একসঙ্গে বড় করবেন ও পুত্রকে খুশি রাখার জন্য সবকিছু করবেন বলেও জানিয়েছেন নাতাশা।

কোভিডের মাঝে ২০২০ সালের ৩১ মে বিয়ে করেন হার্দিক ও নাতাশা। ঐ বছরের ৩০ জুলাই জন্ম হয় তাঁদের পুত্র সন্তান অগস্ত্যের। আগে হার্দিকের আইপিএল বা দেশের সমস্ত ম্যাচে গ্যালারিতে দেখা যেত নাতাশাকে। সম্প্রতি এই বারের আইপিএল থেকে তার ব্যতিক্রম হতে থাকে। তখনই জল্পনা তৈরি হয়েছিল নাতাশা ও হার্দিকের বিচ্ছেদ নিয়ে। এমনকি এই বারের টি২০ বিশ্বকাপ জেতে ভারত। ফাইনালে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন হার্দিক। কিন্তু গ্যালারি হোক বা ক্রিকেটারদের সম্বর্ধনা কোথাও হার্দিকের পাশে দেখা যায়নি নাতাশাকে। অবশেষে জল্পনাকেই শিলমোহর দিয়ে বিচ্ছেদের ঘোষণা করলেন নাতাশা।