Ishan Kishan : ভারতীয় দলে ফেরার সুবর্ণ সুযোগ পেয়ে গেলেন ঈশান কিষাণ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

ঈশান কিষাণ আসন্ন বুচি বাবু ট্রফি ২০২৪ এ ঝাড়খণ্ডের নেতৃত্ব দিবেন। অনেক দিন ঘরোয়া ক্রিকেট খেলেননি কিন্তু এখন প্রথম-শ্রেণীর ক্রিকেটে ফেরার পথে এটাই হবে তার প্রথম পদক্ষেপ। এখানে ভালো পারফরমেন্স করে দেখাতে পারলে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে ফিরতে পারেন ঈশান কিষাণ(Ishan Kishan)।

গত বছর থেকেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন ঈশান কিষাণ। তিনি গত বছর দক্ষিণ আফ্রিকা সফর মাঝপথে ছেড়ে দিয়েছিলেন এবং ফিরে এসেছিলেন, তারপরে তাকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হয়েছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি নির্বাচিত হননি।

আসন্ন বুচি বাবু ট্রফিতে ঈশান কিষাণ কিশানের নেতৃত্বে ঝাড়খণ্ড দল তাদের প্রথম ম্যাচ খেলবে মধ্যপ্রদেশের বিরুদ্ধে। ঈশান কিশানের জন্য এটি সুখবর কারণ এই দলের বিরুদ্ধে তার ব্যাটে ভালো রান আছে। এই বাঁ-হাতি ব্যাটসম্যান মধ্যপ্রদেশের বিরুদ্ধে ঘরের ম্যাচে ১৭৩ রান করেছিলেন। ইশান কিষান যদি এই টুর্নামেন্টে ভালো পারফর্ম করেন তাহলে অবশ্যই তার জন্য টিম ইন্ডিয়ার দরজা খুলে যেতে পারে।

আরও পড়ুনঃ মেয়ের বাবার মুশকিল আসান! সহজ হবে বিয়ে ও উচ্চশিক্ষা

বুচি বাবু টুর্নামেন্ট শুরু হবে ১৫ আগস্ট থেকে। সেমিফাইনাল ম্যাচগুলো হবে ২ সেপ্টেম্বর থেকে এবং ফাইনাল হবে ৮ সেপ্টেম্বর থেকে। এটি একটি চারদিনের ক্রিকেট টুর্নামেন্ট যাতে ১২টি দল অংশগ্রহণ করে।