Cristiano Ronaldo: সুযোগ পেতেই সদ্ব্যবহার রোনাল্ডোর, নাটকীয় ম্যাচে 2-1 ব্যবধানে জয়ী আল নাসের

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Cristiano Ronaldo: আগেই শুরু হয়েছিল সৌদি প্রো লিগ। গতকাল রাতে ছিল সেই লিগের উত্তেজনা পূর্বক ম্যাচ। একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানাতে মাঠে নামেন আল শাবাব ও রোনাল্ডোর দল আল নাসেরের(Al-Nassr FC) ছেলেরা। উভয়পক্ষের আক্রমণ প্রতি আক্রমণের মধ্যে দিয়ে 1-1 সমতায় ছিল দুই ফুটবল ক্লাব। খেলোয়াড়দের আটসাট রক্ষণভাগ দেখে মনে হচ্ছিল ম্যাচের ফলাফল ড্র হবে। তবে কথায় আছে, শেষ ভাল যার, সব ভাল তার। 90 মিনিটের পর অতিরিক্ত সময়ের খেলাতেও ইতি টানতে যাচ্ছিলেন রেফারি। এরই মধ্যে এক প্রকার ঈশ্বর প্রদত্ত পেনাল্টি পায় আরবের দল আল নাসের। আর তাতেই ব্যবধান বাড়াতে এক ফোঁটাও ভুল করেননি রোনাল্ডো(Cristiano Ronaldo)

ম্যাচের শেষ পর্বে এসে আল নাসেরের সাথে সাথেই ভাগ্য সায় দিয়েছিল আল শাবাবের ছেলেদেরও। তবে সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি তারা। জায়গা তৈরি করেও স্পট কিকে পেনাল্টি মিস করেন আবদেররাজ্জাক হামদাল্লাহ। শাবাব স্ট্রাইকারের ভুলের মাশুল ইঞ্চিতে ইঞ্চিতে দিতে হল দলকে। কারণ ততক্ষণে বাঁশি বাজিয়ে ম্যাচের সমাপ্তি ঘোষণা করে দিয়েছেন রেফারি। শাবাবদের 2 গোলের মালা পরিয়ে জয় সুনিশ্চিত করেছে আল নাসের। সেই সাথে গোল পরিশোধের স্বপ্নও অধরা থেকে গেছে সোমালিয়ার ক্লাবটির। যদিও 90 মিনিট পর্যন্ত এগিয়ে থাকা আল নাসেরের বিরুদ্ধে গোল করে শাবাবকে সমতায় ফিরিয়েছিলেন আলী আলহাসান। তবে শেষ রক্ষা হয়নি।

আরও পড়ুনঃ মেদিনীপুরে সমস্ত বুথ সিসিটিভি নজরদারিতে, শুরু হল মনোনয়ন জমা

বর্তমানে আল শাবাবকে হারিয়ে 3 পয়েন্ট সংগ্রহ করা রোনাল্ডোর দল 7 ম্যাচে 5 বারের জয় এবং দুবারের ড্র মিলিয়ে 17 পয়েন্টে আটকে রয়েছে। যেখানে সমান ম্যাচে 4 বারের জয় এবং 3 বারের পরাজয়কে সঙ্গী করে পয়েন্ট টেবিলে 4 নম্বরে স্থান পেয়েছে আল শাবাব। তবে দুইদলের পয়েন্ট টেবিলের বাইরে শেষ মুহূর্তে পেনাল্টি পাওয়া রোনাল্ডো আল নাসেরের খাতায় নিজের গোলের সংখ্যা বাড়িয়ে 55 করেছেন। একই সঙ্গে, 1000 গোলের লক্ষ্য স্থির করা কিংবদন্তি এখন 907 গোলের অধিকারী।