Horoscope : কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে,পড়ুন আজকের রাশিফল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি? পড়ুন আজকের রাশিফল(Horoscope) ১৬ই অক্টোবর ২০২৪।
মেষ : সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। প্রেমের ব্যপারে মান বৃদ্ধি। নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ : আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। আজ ব্যবসায় শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ বাহিরে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

মিথুন : খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। কর্মস্থানে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

কর্কট : রাস্তাঘাটে বেরালে খুব সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন।

সিংহ : আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। ব্যবসার দিকে অশান্তি একটু এড়িয়ে চলুন। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক।

কন্যা : অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে।

আরও পড়ুনঃ মেদিনীপুর কার্নিভালে অনুপস্থিত সুজয় হাজরা, জল্পনা রাজনৈতিক মহলে

তুলা : কাজেই এই দিনটা আপনার ভালই যাবে। টুকটাক যা ঝামেলা তা মিটে যাবে সঙ্গে সঙ্গেই। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। তবে জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। এতে ভবিষ্যতে আপনারই ভাল হবে।

বৃশ্চিক : বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক বিষয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে।

ধনু : পরের উপকার করে সম্মান পাবেন। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেতে পারেন।

মকর : গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। অফিসে সুনাম বাড়তে পারে।

কুম্ভ : আর্থিক দিক ভালই দেখা যাচ্ছে। বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। সন্তানের আবদার পূরণে খরচ বাড়বে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার আলচনা ভেস্তে যেতে পারে।

মীন : আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। মানুষের সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

বিঃদ্রঃ মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। মানুষের ভাগ্য বদলানর বিষয়টি মানুষের নিজের উপর নির্ভর করে, রাশিফলের উপর নয়। তাই আপনার দৈনন্দিন জীবনের জন্য একটি গাইড হিসাবে রাশিফলের উপর আঁকড়ে থাকা নিজের প্রতি ন্যায়সঙ্গত নয়। রাশিফলকে বিশ্বাস-অবিশ্বাস করা আপনার ব্যাপার। এর দায় GNE বাংলার নয়।