Spider vs Snake: মাকড়সা বনাম গোখরো! লড়াইয়ে জিতলো কে? ভাইরাল ভিডিও

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Spider vs Snake: মাকড়সার জালে জড়িয়ে নাজেহাল অবস্থা একটি গোখরো সাপের। দীর্ঘক্ষণ লড়াই করার পর শেষ পর্যন্ত খুদে মাকড়সার কাছে পরাজয় স্বীকার করতে হয় সাপটিকে। সম্প্রতি বিষধর সাপের ওপর খুদে দস্যুর আক্রমণের ভিডিও নজর কেড়েছে নেট নাগরিকদের। যা দেখে মাথায় হাত সিংহভাগেরই।

নেট মাধ্যমে ঘোরাফেরা করছে একটি মাকড়সা ও সরীসৃপের ভিডিও। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, ভিডিওটির শুরুতে একটি ৯ থেকে ১০ ফুটের গোখরো বিদ্যুতের তার বেয়ে উপরে উঠছিল। এমন সময় কিছুটা পথ পেরিয়ে শেষ পর্যন্ত তাকে এক খুদে দস্যু তথা মাকড়সার জালে জড়িয়ে পড়তে হয়। দীর্ঘক্ষণ চেষ্টা করা সত্ত্বেও কোনও লাভ হয়নি। বরং নিজেকে আরও জালে জড়িয়ে ফেলে সে।

कोई सोच भी नहीं सकता कि एक मकड़ी कोबरा सांप को मात दे सकती है।

कोई सोच भी नहीं सकता कि एक मकड़ी कोबरा सांप को मात दे सकती है। ना पहले कभी सुना होगा ना देखा होगा एक मकड़ी ने अपने जाले में एक बड़े आठ दस फुट के कोबरा सांप का शिकार किया कोई सोच भी नहीं सकता कि एक #मकडी #कोबरा सांप को मार सकती है 🦂🦂🦂 अद्भुत, दुर्लभ चलचित्र My Himachal News Haryana Roadways BJP Himachal Pradesh CHANDIGARH, PANCHKULA, MOHALI, ZIRAKPUR SALE PURCHASE HELPING GROUP Chandigarh, Punjab, Haryana, Himachal & Uttarakhand Help Post CHANDIGARH BUSINESS Chandigarh Mohali Panchkula Helppost Haryana Civil Secretariat, Chandigarh @topfans HaryanaDekhoPosted by NationNews on Tuesday, September 24, 2024

এরপরই সাপটির ওপর হামলে পড়ে কালো রঙের ওই মাকড়সাটি। সাপটিও নিজেকে বাঁচানোর তাগিদে আক্রমণ চালায়। তবে কাজের কাজ হয়নি। ক্রমশ জালে জড়িয়ে ছটফট করতে থাকে গোখরোটি। এক খুদে মাকড়সার কাছে বিশালাকার সাপের এহেন অবস্থা কল্পনার অতীত। তবে কথায় আছে, ভাগ্য সব সময় সহায় হয় না। আর সেই মন্ত্রই যেন অক্ষরে অক্ষরে মিলে গেল।

একটানা চেষ্টা সত্ত্বেও মাকড়সার জালে জড়িয়ে পড়া সাপটি শেষ পর্যন্ত থেমে যায়। একটা সময়ে তার শরীর আর সায় দিচ্ছিল না। এদিকে মাকড়সাটি তাকে আরও জাল দিয়ে জাপটে ধরেছিল। অবশেষে, মাকড়সার কাছে পরাজয় স্বীকার করে জালেই ঝুলতে থাকে গোখরোটি। যেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে সমাজ মাধ্যমে পা রাখতেই হই হই পড়ে গিয়েছে। ৮ লাখেরও বেশি নেট নাগরিক ভিডিওটি দেখার পাশাপাশি নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।