Durga Puja: মা দুর্গার সামনে প্রায় উন্মুক্ত স্তন, মডেলের ছবি ভাইরাল, বিতর্ক তীব্র সমাজমাধ্যমে

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Durga Puja: আপামর বাঙালির ঐতিহ্যের উৎসব দুর্গা পুজো(Durga Puja)। কাজেই যুগ যুগ ধরে চলে আসা সেই উৎসবে নতুন পোশাকে মেতে ওঠেন বঙ্গবাসী। শাড়ি, পাঞ্জাবি তো আছেই সঙ্গে জিন্স, টপ, সহ নিত্য নতুন আধুনিক পোশাকে নিজেদের সাজিয়ে তোলেন সকলেই। তবে কখনও কখনও বিতর্কিত পোশাকের জন্য সমালোচনার শিকার হন অনেকেই। সম্প্রতি তেমনই এক ঘটনার সাক্ষী থেকেছে নেট নাগরিকরা। পুজো মন্ডপে এক মডেলের(Model) নির্বাচিত পোশাকে শরীর প্রদর্শনের(Nude Picture) বিষয়টি নজর এড়ায়নি কারওই।

আরও পড়ুনঃ Midnapore Puja: জেলার সেরা প্রতিমার সম্মান পিড়াকাটার, সাবেকি মূর্তি শিফন সুতোয় তৈরি

পুরোদমে পুজোর আমেজে মেতে উঠেছেন রাজ্যবাসী। এরই মধ্যে কলকাতার এক পুজো মন্ডপে তিন নারীর অতি রঞ্জিত আধুনিক পোশাক হয়ে উঠেছে আলোচনার অন্যতম বিষয়। তাদের মধ্যে একজন হিমোশ্রী ভদ্র। যিনি 2016 সালে মিস কলকাতা হয়েছিলেন। এবার নিজের পছন্দসই পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হলো তাকে। এছাড়াও সন্নতি মিত্রও(Sannati Mitra) 2017- র মিস কলকাতা। অতি সম্প্রতি নেট মাধ্যমে ছড়িয়ে পড়া পোস্টটিতে ওই দুই মডেল এবং তাদের এক বান্ধবীকে রঙচঙে পোশাকে পোজ দিতে দেখা গেছে।

আরও পড়ুনঃ Midnapore Durga Puja: সেরা পুজো রবীন্দ্রনগর সর্বজনীন, শিল্পেই সম্মান শিল্পীদের

পোস্টটিতে স্পষ্ট দেখা যাচ্ছে, খোলামেলা পোশাকে দাঁড়িয়ে রয়েছেন হিমোশ্রী। লাল রঙা দুই হাত ডিজাইনের ছোট পোশাক ঢেকে রেখেছে তার স্তন যুগল। নিচে কালো রঙা ফুল প্যান্ট। মডেলের দুই দিকে রয়েছেন তার দুই বান্ধবী। তাদের একজনের পরনে কালো রঙের লম্বা গ্রাউন ও উচু স্লিট। এবং আরেকজন পরেছেন অরেঞ্জ মিনি ড্রেস সঙ্গে হাঁটু পর্যন্ত ঢাকা উচু বুট। এই দৃশ্য সমাজ মাধ্যমে পা রাখতেই দাবানলের গতিতে ছড়িয়ে পড়েছে। কলকাতার ওই মডেল এবং তার দুই বান্ধবীর বিতর্কিত পোশাকের ছবি দেখে সিংহভাগই নিন্দার সুর চড়িয়েছেন। কেউ কেউ আবার সংশয় প্রকাশ করে লেখেন, ছবিটি কি আদৌ সত্যি নাকি সম্পূর্ণ এডিট করা। সব মিলিয়ে, পুজো মণ্ডপে তিন বঙ্গ নারীর পছন্দের পোশাক এখন বিতর্কের অন্যতম বিষয়।

View this post on Instagram

A post shared by Sannati Mitra🕊️ (@sannati__)