MG Car: দারুণ এই গাড়িতে ২ লাখ টাকা পর্যন্ত ছাড়! সঙ্গে অসাধারণ ফিচার

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

MG Car: আপনিও কি উৎসবের মরসুমে একটি নতুন SUV কেনার পরিকল্পনা করছেন, তবে আপনার জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে। প্রকৃতপক্ষে, শীর্ষস্থানীয় গাড়ি প্রস্তুতকারক MG Motors এই উৎসবের মরসুমে তার জনপ্রিয় SUV Hector-এ বাম্পার ছাড় দিচ্ছে।

নিউজ ওয়েবসাইট gaadiwaadi-এ প্রকাশিত একটি খবর অনুসারে, গ্রাহকরা এই উৎসবের মরসুমে MG Hector কিনে 2,00,000 টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন।

MG Hector মূলত, বাজারে Tata Harrier এবং Mahindra XUV 700 এর মত SUV-এর সঙ্গে প্রতিযোগিতা করে। ডিসকাউন্ট সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য গ্রাহকরা তাঁদের নিকটস্থ ডিলারশিপের সঙ্গে যোগাযোগ করতে পারেন। চলুন এমজি হেক্টরের বৈশিষ্ট্য, পাওয়ারট্রেন এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

এসইউভির পাওয়ারট্রেনটি এত শক্তিশালী

যদি আমরা পাওয়ারট্রেনের কথা বলি, গ্রাহকরা এমজি হেক্টরে 2টি ইঞ্জিনের বিকল্প পাবেন।

প্রথমটি একটি 1.5-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন দিয়ে সজ্জিত, যা সর্বোচ্চ 143bhp শক্তি এবং 250Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম।

এছাড়াও, গাড়িটিতে একটি দ্বিতীয় 2.0-লিটার ডিজেল ইঞ্জিন রয়েছে যা সর্বোচ্চ 170bhp শক্তি এবং 350Nm এর সর্বোচ্চ টর্ক তৈরি করতে পারে।

এই SUV-এর ডিজেল ভ্যারিয়েন্টে 6-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্সের বিকল্পও পাওয়া যায়। যেখানে পেট্রোল ইঞ্জিনের সঙ্গে 8-স্পীড CBT গিয়ারবক্সের বিকল্প দেওয়া হয়েছে।

কী কী ভালো বৈশিষ্ট্য রয়েছে

অন্যদিকে, বৈশিষ্ট্য হিসাবে, এমজি হেক্টরে রয়েছে একটি 7-ইঞ্চি ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, 14-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়‍্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সংযোগ, মাল্টি-কালার অ্যাম্বিয়েন্ট লাইটিং, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট এবং প্যানোরামিক সানরুফ।

এছাড়াও গ্রাহকদের নিরাপত্তার জন্য গাড়িতে 6-এয়ারব্যাগ, ADAS প্রযুক্তি, ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল সহ টায়ার প্রেসার মনিটরিং সিস্টেমের মতো ফিচারও দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ Swami Vivekananda Scholarship: আবেদন করলেই পাবেন 96,000 টাকা পর্যন্ত, কারা পাবেন পুরো টাকা?

এই SUV-এর দাম

ভারতীয় বাজারে MG Hector-এর প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য(Price) 13.99 লক্ষ টাকা থেকে শুরু।