Ola S1 Scooter: উৎসব মরসুমে সেরা অফার! মাত্র 49999 টাকায় পাওয়া যাচ্ছে Ola S1 Scooter

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Ola S1 Scooter: দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা প্রতিষ্ঠান Ola ভারতের বাজারে, অনেক সস্তায় বৈদ্যুতিক স্কুটার অফার করে। উৎসব মরসুম(Durga Puja) শুরু হওয়ার সাথে সাথে কোম্পানি আরও একটি দারুণ স্কিম অফার করেছে। এ থেকে কী ধরনের সুবিধা নেওয়া যেতে পারে? কোম্পানী কোন মূল্যে স্কুটারটি(Scooter) অফার করছে? আমরা এই খবরে জানাচ্ছি সবটা।

আসলে, BoSS নামে একটি অফার দিয়েছে Ola। এটি সবচেয়ে বড় Ola সিজন সেল হিসেবে শুরু হয়েছে। যেখানে কোম্পানি খুব কম দামে তাদের স্কুটার অফার করছে। এর পাশাপাশি আরও অনেক অফারও দেওয়া হচ্ছে।

Ola S1x 2 kWh এর রেঞ্জ এবং বৈশিষ্ট্য

S1x Ola-র সস্তা ভ্যারিয়েন্টে, 2kWh ক্ষমতার একটি ব্যাটারি দেওয়া হয়েছে। সম্পূর্ণ চার্জের পরে, এটি ইকো মোডে 84 কিলোমিটার এবং সাধারণ মোডে 71 কিলোমিটার পর্যন্ত চলতে পারে। এটিতে 2.7 কিলোওয়াট ক্ষমতার একটি মোটর রয়েছে, যা আট পিএস শক্তি প্রদান করে এবং এর সর্বোচ্চ গতি প্রতি ঘন্টায় থাকে 95 কিলোমিটার পর্যন্ত। এতে একটি 4.3-ইঞ্চি এলসিডি ইন্সট্রুমেন্ট কনসোল, এলইডি লাইট, ইকো, নরমাল এবং স্পোর্টস ড্রাইভিং মোড, ব্লুটুথ সংযোগ, 34 লিটার আন্ডারসিট স্টোরেজ, সামনে এবং পিছনে ড্রাম ব্রেক সহ 12-ইঞ্চি চাকাও রয়েছে।

এত কম দামে কিনতে পারবেন স্কুটারটি!

কোম্পানি মাত্র 49999 টাকা দামে OLA S1 অফার করেছে। OLA S1X এর 2 kWh ভ্যারিয়েন্টে এই অফার দেওয়া হচ্ছে। এছাড়া কোম্পানি এটাও স্পষ্ট করে দিয়েছে যে এই অফারটি শুধুমাত্র সীমিত স্টকেই দেওয়া হবে। তাই স্টক শেষ হওয়ার আগেই এগিয়ে যান।

49999 টাকায় স্কুটারটি অফার করার পাশাপাশি, কোম্পানি BoSS এর অধীনে S1 2kWh-এ 25,000 টাকা এবং S1 পোর্টফোলিওতে অন্যান্য স্কুটার কেনার উপর 15,000 টাকা পর্যন্তও ছাড় দিচ্ছে। এক্সচেঞ্জ বোনাস হিসেবে 5,000 টাকা, 6,000 টাকার বেশি 140টি Move OS ফিচার, 7,000 টাকার আট বছরের ব্যাটারি ওয়ারেন্টি, 3,000 টাকা পর্যন্ত হাইপার চার্জিং ক্রেডিটও দেওয়া হচ্ছে৷

আরও পড়ুনঃ নজরে নারী নিরাপত্তা, মেদিনীপুরে ই-উইনার্স ও পিঙ্ক মোবাইল টিমের সূচনা পুলিশ সুপারের

সেরা রেফারেল প্রোগ্রামও চালু করেছে ওলা। যার আওতায় প্রতিটি রেফারে তিন হাজার টাকা ছাড় দেওয়া হবে। রেফারিও দুই হাজার টাকা ছাড় পেতে পারেন। শীর্ষ 100 জন রেফারারকে 1111111 টাকা পর্যন্ত পুরস্কার দেওয়া হবে। এছাড়াও, সংস্থার পক্ষ থেকে আনুষাঙ্গিকগুলিতে অতিরিক্ত অফার দেওয়া হচ্ছে।