Bengaluru Murder: ফ্রিজে মহিলার দেহের টুকরো, অপরাধী কী পশ্চিমবঙ্গে লুকিয়ে? চলছে খোঁজ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Bengaluru Murder: বেঙ্গালুরুর(Bengaluru) একটি বাড়ির ফ্রিজে(Fridge) মিলেছে 29 বছর বয়সী মহালক্ষ্মীর মৃতদেহ। এর পর থেকেই শ্রদ্ধা ওয়ালকারের কথা মনে পড়ে যাচ্ছে। ঘটনাটির(Bengaluru Murder) কয়েকদিন পরই, পুলিশ এবার জানতে পেরেছে বিস্ফোরক তথ্য।

পুলিশ(Police) বলেছে সন্দেহভাজন ব্যক্তি পশ্চিমবঙ্গে(West Bengal) লুকিয়ে থাকতে পারে। পুলিশ বলছে, এই ঘটনায় তাঁর স্বামী জড়িত নয়। সন্দেহভাজন ব্যক্তিকে মহালক্ষ্মীর বন্ধু হিসেবে চিহ্নিত করা হয়েছে। কারণ সন্দেহভাজন নাকি ইতিমধ্যেই পরিবারের এক সদস্যের কাছে স্বীকার করেছে যে তিনিই মহালক্ষ্মীকে হত্যা করেছেন।

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি. দয়ানন্দ বলেছেন যে তাঁরা প্রধান সন্দেহভাজনকে গ্রেফতার করতে সক্রিয়ভাবে কাজ করছে। অভিযুক্ত ব্যক্তি একজন বহিরাগত। এ ছাড়া অভিযুক্ত সম্পর্কে আরও বিশদ জানাতে চায়নি পুলিশ।

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি. পরমেশ্বরা এএনআইকে বলেছেন যে সন্দেহভাজন ব্যক্তি পশ্চিমবঙ্গের বলে মনে করা হচ্ছে, এবং পুলিশ গুরুত্বপূর্ণ সূত্র সংগ্রহ করেছে কিন্তু কোনও সিদ্ধান্তে আসার আগে আরও তথ্যের প্রয়োজন। তিনি আরও হাইলাইট করেছেন যে সরকার বেঙ্গালুরুতে মহিলাদের নিরাপত্তা নিশ্চিত করতে পদক্ষেপ করছে। প্রাথমিক অনুসন্ধানে অনুমান করা হয়েছে যে হত্যাকারী নিজেকে বাঁচানোর জন্য মহালক্ষ্মীর দেহের 30 টুকরো করে ফেলেছে। পুলিশ সিসিটিভি ফুটেজ এবং তার ফোন রেকর্ড খতিয়ে দেখছে।

পুলিশের সন্দেহ, অন্য কোথাও থেকে দেহ টুকরো করে তা মহালক্ষ্মীর বাড়ির ফ্রিজে এনে রাখা হয়। স্লিপিং ম্যাটের পাশে রাখা ছিল ছিল একটি নীল রঙের স্যুটকেস। ওই স্যুটকেসেই দেহাংশ ভরে পাচারের পরিকল্পনা করেছিল অভিযুক্ত বলে সন্দেহ করছে পুলিশ।

আরও পড়ুনঃ তরুণীর লাশ ৩০ টুকরো করে ফ্রিজে, হাড়হিম খুন বেঙ্গালুরুতে

জানা গিয়েছে, মহালক্ষ্মী তাঁর স্বামীর কাছ থেকে আলাদা হয়ে প্রায় পাঁচ মাস ধরে একা থাকতেন। তাঁর স্বামী মেয়ের সঙ্গে শহরের বাইরে থাকতেন। স্ত্রীয়ের মৃত্যুর খবর জানতে পেরে তিনি ঘটনাস্থলে আসেন। এই মর্মান্তিক ঘটনাটি 2022 সালে দিল্লিতে শ্রদ্ধা ওয়াকারের নৃশংস হত্যাকাণ্ডের কথা মনে করিয়ে দিচ্ছে।