Midnapore: মৃত্যু থেকে রেহাই মেদিনীপুর স্টেশনে, যুবতীর প্রাণ বাঁচালেন মহিলা কনস্টেবল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Midnapore station accident prevent by lady constable: প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছেড়ে দেওয়ায় চলন্ত ট্রেনে উঠতে যাচ্ছিলেন এক যুবতী(Young woman) আর তাতেই ঘটলো বিপত্তি। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর স্টেশনে(Midnapore Station)। শুক্রবার সকাল 11 টা নাগাদ হাওড়াগামী লোকাল ট্রেনটি(Midnapore Haworth Local) তার গতি বাড়িয়ে প্ল্যাটফর্ম ছাড়ছিল এমন সময়ে এক যুবতী হন্ততন্ত হয়ে ট্রেনে ওঠার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে প্ল্যাটফর্মের কিনারায় মুখ থুবড়ে পড়েন। গোটা ঘটনায় কোনওমতে প্রাণে রক্ষা পেয়েছেন ওই যুবতী।

মহিলা কনস্টেবলের(Lady Constable) সহায়তায় কোনও মতে প্রাণে রক্ষা পেলেন যুবতী
শুক্রবার বেলা 11 টা নাগাদ মেদিনীপুর স্টেশনের ঘটনা নাড়িয়ে দিয়েছে নেট নাগরিকদের। বেশ কিছুটা সময় মেদিনীপুর স্টেশনে ট্রেন দাঁড়িয়ে থাকা অবস্থায় পরিস্থিতি স্বাভাবিক ছিল। এরই মধ্যে হুইসেল দিয়ে ট্রেন দৌড়াতে থকে তার গন্তব্যের দিকে। এমন সময়ে তড়িঘড়ি চলন্ত ট্রেনে লাফিয়ে ওঠার চেষ্টা করেন বছর 25 এর এক যুবতী। তবে চেষ্টা কাজে আসেনি। নিয়ন্ত্রণ হারিয়ে প্লাটফর্মের গা ঘেঁষে পড়ে গেলে তাকে বাঁচাতে ছুটে আসেন স্টেশনে কর্মরত এক মহিলা পুলিশ কর্মী ও একজন সিভিক। সমগ্র ঘটনাটি ক্যামেরা বন্দী হয়েছে স্টেশনে থাকা সিসিটিভির দরুন।

আরও পড়ুনঃ একাধিক শূন্যপদে চাকরির সুযোগ দিচ্ছে ISRO, এখনই আবেদন করুন

প্রসঙ্গত, চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনা এড়িয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসার ঘটনা মেদিনীপুর স্টেশনে নতুন নয়। চলতি মাসেই ঠিক একইভাবে আরও এক মহিলা চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। শুক্রবার তারই পুনরাবৃত্তি ঘটলো। যদিও এদিনের এই ঘটনার দৃশ্য সিসিটিভিতে ক্যাপচার হওয়া মাত্রই ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে যাওয়া ওই যুবতীকে তৎপরতার সাথে ট্রেন দুর্ঘটনার হাত থেকে মহিলা পুলিশ কর্মী ও তার সঙ্গীর বাঁচানোর দৃশ্য ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে অসংখ্য মানুষের।