Kunal Shatarup: ‘মুক্ত’ ইঁদুর শতরূপ, ‘খাঁচা’র খরগোশ কুণাল! পোস্ট ও পাল্টা পোস্টে হাসির রোল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Kunal Shatarup: সোশ্যাল মিডিয়ায়(Social media) এবার কুণাল, শতরূপ তর্জা। ফোঁস করে উঠে নেটপাড়া বলছে, ‘এতো পুরো তোমায় নিয়ে ট্রমা আছে।রাতে বোধহয় ঘুমের ঘোরে তোমার নাম নিয়ে চিৎকার করে উঠে।’ কারও আবার দাবি, ‘হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেল।’ তা কি এমন ঘটেছে যে এমন আর জি কর আবহে নেটিজেনরা হাসিল রোল তুলেছেন?

আসলে, এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সিপিআইএম নেতা শতরূপ ঘোষকে(CPIM leader Shatarup Ghosh) তুমুল কটাক্ষ করেন তৃণমূল নেতা কুণাল ঘোষ(TMC leader Kunal Ghosh)। ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘নাম রাখছি শতরূপ। সৌজন্যে: ফেসবুকের প্রতাপ।’ হাতে একটি ইঁদুর ধরে ছবি তুলেছেন তৃণমূল নেতা। সেটাকে ধরেই শতরুপকে ইঁদুর বলে কটাক্ষ করেছেন তিনি।

এমন সুযোগ কি আর শতরূপ হাতছাড়া করতে পারেন। সুযোগটাকে বাগিয়ে ধরেই কুণালের পোস্ট, নিজের প্রোফাইলে নিজেই শেয়ার করেন শতরূপ। স্পষ্ট করে লেখেন, ‘ধন্যবাদ কুনালদা। মুক্ত ইঁদুরটির নাম শতরূপ রাখার জন্য। কৃতজ্ঞতাস্বরূপ পাশের জেলবন্দী খরগোশটার নাম রাখলাম কুনাল ঘোষ। 🙏🏾❤’

ব্যস, আর যায় কোথায়। সোশ্যালে শুরু নেটিজেনদের ঠাট্টা। কেউ লিখেছেন, ‘উনি শিগগিরই জেলে ঢুকবেন
তাই তো শুনছি জেলের আশে পাশে ঘোরাফেরা করছেন।
বাইরে বেশিক্ষণ ওনার ভালো লাগে না।
ছবিটাই প্রমান 👏Shatarup Ghosh’

আরও পড়ুনঃ কাল থেকেই বন্ধ হয়ে যাচ্ছে শহরের সমস্ত মদের দোকান! বিশৃংখল পরিস্থিতি ঠেকাতে কড়া পদক্ষেপ প্রশাসনের

আবার কারও মতে, ‘অসাধারণ জবাব দিলি রে ভাই।’ একজন বললেন, ‘আর খিল্লি নয়, সিরিয়াসলি ওর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সময় হয়েছে।’ ‘ওটা খরগোশ না ! ‘ছুঁচো’ হওয়া উচিৎ। খরগোশ অন্য গোত্রে পড়ে যাচ্ছে!’ এমনটাই বললেন একজন।

একজন নেটিজেন আবার মজার ছলে বললেন, ‘এই ভাবে কে প্যাকেট করে!!
বাই দ্য রাস্তা কুঘো ইঁদুর ছুঁচো জাতীয় স্বগোত্রীয় প্রাণী পোষে নাকি??!! 🤔’

কুণাল-শতরূপ তর্জা স্বচক্ষে দেখতে ক্লিক করুন