Horoscope: আজকের রাশিফল ১৫/৯/২০২৪

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি? পড়ুন আজকের রাশিফল(Horoscope) ১৫ই সেপ্টেম্বর ২০২৪।
মেষ : কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে। সংসারের কারণে অযথা ব্যয় হতে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর নিয়ে চিন্তা। অযথা ভ্রমণ হতে পারে।

বৃষ : নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। ব্যয়াধিক্যের যোগও ক্ষীণ। সুতরাং এ রাশির জাতক বর্তমান বছরে অধিক ধনসঞ্চয়ে সক্ষম হবে। ব্যবসায় অধিক উন্নতি লাভের যোগ লক্ষ্য করা যায়।

মিথুন : ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয়জনের থেকে কটূ কথা শুনতে হতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় হতে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর নিয়ে চিন্তা। অযথা ভ্রমণ হতে পারে।

কর্কট : প্রতিবেশীর জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

সিংহ : অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি।

কন্যা : আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। দুপুরের পরে কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে।

তুলা : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। নিজের কোনও ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে।

বৃশ্চিক : আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে।

আরও পড়ুনঃ RG Kar Case: সিবিআই-এর হাতে গ্রেপ্তার পুলিশের ওসি! তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ

ধনু : পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করতে পারে। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয়জনের থেকে কটূ কথা শুনতে হতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে।

মকর : অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে। সন্তানদের রোগভোগ যোগদৃষ্ট হয়। লেখাপড়ায় তাদের মনোযোগের অভাব ঘটবে। পরীক্ষার ফল ভাল না-ও হতে পারে।

কুম্ভ : পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। পত্নীর স্বাস্থ্যের প্রতি সতর্ক দৃষ্টি রাখা প্রয়োজন। স্ত্রী বিয়োগের যোগকেও অস্বীকার করা যায় না। পত্নীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করা উচিত।

মীন : ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। বন্ধু আজ আপনাকে কষ্ট দিতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি হতে পারে।

বিঃদ্রঃ মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। মনুষের ভাগ্য বদলানর বিষয়টি মানুষের নিজের উপর নির্ভর করে, রাশিফলের উপর নয়। তাই আপনার দৈনন্দিন জীবনের জন্য একটি গাইড হিসাবে রাশিফলের উপর আঁকড়ে থাকা নিজের প্রতি ন্যায়সঙ্গত নয়। রাশিফলকে বিশ্বাস-অবিশ্বাস করা আপনার ব্যাপার। এর দায় GNE বাংলার নয়।