Mohunbagan: মোহনবাগান পেয়ে গেল আনোয়ার আলীর বিকল্প?

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Mohunbagan: ঘরের ছেলে দীপেন্দু বিশ্বাসই(Dippendu Biswas) হয়ে উঠতে পারে মোহনবাগানের(Mohunbagan ) ভবিষ্যৎ। এমনটাই মনে করছেন দলের কোচ মোলিনা(Jose Molina) থেকে শুরু করে শুভাশিসরা। শুক্রবারের ম্যাচে প্রথম পর্বে 2-0 তে মুম্বাইকে মাত দিলেও 86 মিনিটের মাথায় সমতায় ফেরে মুম্বাই সিটি এফসি। যদিও চোটের জন্য আলবার্তো রদ্রিগেজকে তুলে নেয় সবুজ মেরুন। দ্বিতীয়ার্ধ শেষে এক্সট্রা টাইমের খেলায় আক্রমণ প্রতি আক্রমণে ম্যাচের ফলাফল ড্র হলেও এদিন নিজের ফুটবল শৈলী দিয়ে সিংহভাগেরই নজর কেড়েছেন মোহনবাগানের দীপেন্দু। প্রশ্ন উঠছে, আনোয়ার আলীর বিকল্প(Anwar Ali Substitute) কি তাহলে এই তরুণ খেলোয়াড়?

আনোয়ারের বিকল্প(Anwar Ali Substitute) কি তবে দীপেন্দু(Dippendu Biswas)?
মঙ্গলবার স্ট্যাটাস কমিটির সিদ্ধান্তে মোটা অঙ্কের জরিমানার পাশাপাশি 4 চার মাসের জন্য ফুটবল জগত থেকে নির্বাসন দেওয়া হয় আনোয়ার আলীকে। যদিও দিল্লি হাইকোর্টের বিচারে আংশিকভাবে মাঠে নামতে পারবেন এই তরুণ ডিফেন্ডার। অন্যদিকে, আনোয়ারের শূন্যতা প্রথম থেকেই অনুভব করছিল গঙ্গা পারের দল। খোঁজ চলছিল তাঁর নতুন কোনও বিকল্পের। অধিকাংশ মহলের দাবি, শুক্রবারের ম্যাচে সেই বিকল্প খুঁজে পেয়ে গেছে কোচ মোলিনা। কারণ এদিনের ম্যাচে প্রথম থেকেই দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছিল দীপেন্দু বিশ্বাসকে।

এমনকি শুক্রবার সন্ধ্যার ম্যাচে দীপেন্দু কে খানিকটা বড় দাদার মতো আগলে রেখেছিলেন আলবার্তো রদ্রিগেজকে। যেই দৃশ্য একেবারেই মিস করেননি, মোহনবাগান সমর্থকরা। কোথায় কখন খেলবেন, মুম্বাই সিটি এফসির কর্নারের মুহুর্তে খেলোয়াড়দের সামনে কীভাবে দাঁড়াতে হবে সমস্ত বিষয়টি স্নেহের সাথে ভাই দীপেন্দুকে একপ্রকার শিখিয়ে দিচ্ছিলেন রদ্রিগেজ। শুধু তাই নয়, এদিন সন্ধ্যায় সাংবাদিক বৈঠকের মুখোমুখি হয়ে কোচ মোলিনার মুখেও সেই দীপেন্দুরই নাম। আনোয়ারের বিকল্প হিসেবে তাকেই ভাবা হচ্ছে এমনটাই মন্তব্য করেন তিনি। এছাড়াও যদি গত মরশুমে মোহনবাগানের ম্যাচ গুলিতে চোখ রাখা যায়। সে ক্ষেত্রেও দীপেন্দুর পারফর্ম্যান্স নজর কেড়েছিল দর্শকদের।

আরও পড়ুনঃ বরাত জোরে রক্ষা! মেদিনীপুর স্টেশনে মহিলা আরপিএফ কর্মীর তৎপরতায় প্রাণ বাঁচলো মহিলার

প্রসঙ্গত, আইএসএলের প্রথম গুরুত্বপূর্ণ ম্যাচেই চির প্রতিদ্বন্দ্বী মুম্বাই সিটি এফসি বিরুদ্ধে নামানো হয়েছে দীপেন্দুকে। রদ্রিগেজদের মতোই দলের অভিজ্ঞ অধিনায়ক শুভাশিসও দীপেন্দু বিশ্বাসের পাশেই রয়েছেন। কাজেই দলের তরফ থেকে পারফরম্যান্সের জন্য ফুল মার্কস পেয়েছে এই তরুণ ফুটবলার। সব মিলিয়ে, আনোয়ারের বিকল্প হিসেবে দীপেন্দুর ওপর দলের ভরসা কতটা তা এক প্রকার স্পষ্ট। এই প্রসঙ্গে দীপেন্দু জানান, গত মরশুমে এবং এই মরশুমেও অনুশীলনে কোনওরকম কমতি রাখেননি তিনি।