Horoscope: আর্থিক উন্নতি যোগে সুখবর পেতে পারেন এই রাশি,পড়ুন আজকের রাশিফল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি? পড়ুন আজকের রাশিফল(Horoscope) ১৩ই সেপ্টেম্বর ২০২৪।
মেষ : আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ না হতেও পারে। লাগামছাড়া আশায় খরচ হতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে, সাবধান খাকুন।

বৃষ : পরিবারের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। খরচ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কারও উপকার করতে গিয়ে বিপদ।দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

মিথুন : শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

কর্কট : আপনার ভাল কোনও কাজের জন্য কর্মস্থানে শত্রুতা বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।

সিংহ : ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য আসবে।উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কন্যা : ভাল থাকবে এবং আপনি ইতিবাচক বোধ করবেন। আপনি যদি চাকরি করেন, তবে আজ আপনি অফিসে খুব ব্যস্ত থাকবেন। আজ ব্যবসায়ীদের, বিশেষ করে লোহা ব্যবসায়ীদের ভাল অর্থনৈতিক লাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। প্রিয়জনের স্নেহ এবং সমর্থন পেয়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

তুলা : প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। কোনও কাজের জন্য কারও কাছে দয়ার পাত্র হতে পারেন। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে।

বৃশ্চিক : অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে।

ধনু : আপনার আজকে সন্তানদের জন্য চিন্তাবৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। পড়াশোনায় খুব ভাল সুযোগ আসতে পারে, কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

আরও পড়ুনঃ ‘রোদ্দুর রায় একটা জোকার’, গালাগালির প্রতিবাদে রোদ্দুরকে ধুয়ে দিলেন কুণাল

মকর : আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যবহার একটু বাজে হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে।

কুম্ভ : বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে।

মীন : সংসারে সুখ শান্তি বজায় থাকবে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রামণে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা দিতে পারে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

বিঃদ্রঃ মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ দেখানোর চেষ্টা করে, তাই আপনার দৈনন্দিন জীবনের জন্য একটি গাইড হিসাবে রাশিফলের উপর আঁকড়ে থাকা নিজের প্রতি ন্যায়সঙ্গত নয়।