Viral Video: বাবা মাকে জুতোপেটা, গুণধর পুত্রের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Viral Video: রাস্তায় বাবা-মাকে জুতোপেটা করছে ছেলে! তাঁদের বাঁচাতে এগিয়ে আসছেন পথচারী। এমনই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি GNE Bangla। ভিডিও কাশ্মীরের বলে জানা গিয়েছে। সেই ভিডিও পুলিশের নজরে আসতেই নেওয়া হয়েছে পদক্ষেপ। গুণধর পুত্রের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেছেন বাবা।

জানা গিয়েছে, ভিডিওটি কাশ্মীরের শ্রীনগরের নওগাঁও এলাকার। আক্রান্ত বাবা মা গুলাম আহমেদ ওয়ানি এবং তাজা বেগম। ভিডিওতে দেখা গিয়েছে, অভিযুক্ত পুত্র মহম্মদ আশরফ ওয়ানি বাইক থামিয়ে জুতো হাতে বাবা মায়ের দিকে তেড়ে যান। আ দু’জনকেই বেধড়ক জুতোপেটা শুরু করেন। পুত্রকে বাধা দিয়ে অন্য দিকে সরিয়ে নিয়ে যান গুলাম। ধস্তাধস্তিতে আশরফের জামা ছিড়ে যায়। তাজা ও গুলামকে বাঁচাতে এগিয়ে আসেন একজন পথচারী। তাদের আলাদা করেন। জনৈক পথচারীর রেকর্ড করা ভিডিওটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হতেই তা শ্রীনগর পুলিশের নজরে পড়ে। শনিবার পুলিশ জানিয়েছে, আক্রান্ত পিতামাতা গুলাম আহমেদ ওয়ানি এবং তাজা বেগম তাঁদের গুণধর পুত্র মহম্মদ আশরফ ওয়ানির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। সেই অনুযায়ী তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনার বাবা মায়ের প্রতি পুত্রের আচরণ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন নেট ইউজাররা।