Ujjain Rape Case: প্রকাশ্য ফুটপাথে মহিলাকে ধর্ষণ, রাস্তায় দাঁড়িয়ে ভিডিও করলো জনতা

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে (Ujjain Rape Case) ভয়ঙ্কর ঘটনা! প্রকাশ্য ফুটপাতে এক মহিলাকে ধর্ষণ! বাধা না দিয়ে দাঁড়িয়ে দেখলো জনতা। করা হল ভিডিও! ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে দেশ জুড়ে। সেই ভিডিও পুলিশের হাতে পৌঁছাতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরজি কর ঘটনার ক্ষত এখনও দগদগে! সারা দেশে ও রাজ্যে চলছে প্রতিবাদ। তার পরেও ঘটেছে একাধিক ধর্ষণের ঘটনা। কিন্তু মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ঘটে যাওয়া ঘটনার অভিঘাতে স্তম্ভিত দেশ। প্রকাশ্যে রাস্তার ধারে ফুটপাতে এক মহিলা ধর্ষণ করলো এক যুবক। রাস্তার ধারে তখন জনতার ভিড়। তাঁরা ঐ মহিলাকে সাহায্য করা তো দূরের কথা, ঘটনার ভিডিও বানালেন। সেই ভিডিও আপলোড করা হল সমাজমাধ্যমে। পুলিশের হাতে সেই ভিডিও পৌঁছাতেই তদন্তে নামে পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা পেশায় কাগজকুড়ানি। তাঁকে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে মদ্যপান করায় অভিযুক্ত। তারপর প্রকাশ্যে ধর্ষণ করে। পুলিশ আক্রান্ত মহিলাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। অন্যদিকে বিজেপি শাসিত মধ্যপ্রদেশের এই ঘটনায় সুর চড়িয়েছেন বিরোধীরা।