Kia Seltos: বড় অফারে বিকোচ্ছে Kia Seltos, ফিচার জানলে কিনতে ছুটবেন

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Kia Seltos: Honda Elevate, MG Astor, Hyundai Creta এবং Maruti Suzuki Grand Vitara-র মতো নামি গাড়িদের টক্কর দিচ্ছে Kia Seltos। অগস্ট 2019-এ লঞ্চ হওয়ার পর থেকে, Kia Seltos তার উন্নত বৈশিষ্ট্য এবং আধুনিক ডিজাইনের মাধ্যমে কমপ্যাক্ট SUV বাজারে ঝড় তুলেছে।

তাই আপনিও কি নিজের জন্য একটি দুর্দান্ত এসইউভি খুঁজছেন! তবে আপনি কিয়া সেলটোস আপনার জন্য সেরা অপশন হতে পারে। কারণ এটি 5 বছরের ওয়ারেন্টি এবং 60,000 টাকার এক্সচেঞ্জ সুবিধাও দিতে বসেছে।

কিয়া সেলটোস গাড়ির নিরাপত্তা ফিচার

সেলটোস এসইউভি যাত্রীদের সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করে। নিরাপত্তা ফিচারের মধ্যে রয়েছে 6টি এয়ারব্যাগ, ABS (অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম), EBD (ইলেক্ট্রনিক ব্রেকফোর্স ডিস্ট্রিবিউশন), লেভেল-2 (অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম) এবং অল-হুইল ডিস্ক ব্রেক।

কিয়া সেলটোস গাড়ির ইঞ্জিন কতটা শক্তিশালী?

গাড়িটি পেট্রোল এবং ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত। এটি 6-স্পীড ম্যানুয়াল/স্বয়ংক্রিয় এবং 7-স্পীড ডিসিটি (ডুয়াল ক্লাচ ট্রান্সমিশন) গিয়ারবক্সের সাথে যুক্ত। Kia Seltos ভ্যারিয়েন্টের উপর নির্ভর করে প্রতি লিটারে 17 থেকে 20.7 কিমি মাইলেজ দেয়।

গাড়িটি কী কী ফিচার দুর্দান্ত?

দীর্ঘ যাত্রায় আরও লাগেজ বহন করার জন্য গাড়িটির 433 লিটার ক্ষমতার বুট স্পেস রয়েছে। এতে LED হেডল্যাম্প, LED ডে টাইম রানিং ল্যাম্প এবং সংযুক্ত LED টেলল্যাম্প রয়েছে। তরুণ গ্রাহকদের আকৃষ্ট করার জন্য, এটি ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডুয়াল জোন ক্লাইমেট কন্ট্রোল, ওয়্যারলেস ফোন চার্জিং এবং ডুয়াল 10.25-ইঞ্চি ডিসপ্লে সহ আসে।

কোন কোন রঙে কিনতে পাওয়া যাবে?

এই গাড়িটি ক্লিয়ার হোয়াইট, গ্লেসিয়ার পার্ল হোয়াইট, অরোরা ব্ল্যাক পার্ল, গ্র্যাভিটি গ্রে, স্পার্কলিং সিলভার সহ অনেক আকর্ষণীয় রঙে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ ঘাটাল এখনও জলের তলায়, মাস্টার প্ল্যানের দাবি স্থানীয়দের

গাড়িটির দাম কত হবে?

সম্পূর্ণ নতুন Kia Seltos SUV, বর্তমানে এর দাম 10.90 লক্ষ থেকে 20.37 লক্ষ টাকা (এক্স-শোরুম প্রাইস)। আপনি চাইলে মাসিক কিস্তিতেও কিনতে পারেন।