Horoscope: আজ এই ৩ রাশির অপ্রত্যাশিত খবর দিন উজ্জ্বল করে তুলবে,পড়ুন আজকের রাশিফল

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি? পড়ুন আজকের রাশিফল(Horoscope) ২৮শে আগস্ট ২০২৪।
মেষ : অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবেশীর থেকে কোনও রকম উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। বুদ্ধির দোষে কাজের ক্ষতি রহবে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন।

বৃষ : বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। ব্যবসায় লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। ব্যবসা বাণিজ্য নিয়ে চিন্তা না করে, সর্বশক্তিমানকে স্মরণ করুণ।

মিথুন : পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি লাভ। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। হারানো জিনিস ফিরে পেতে পারেন।

কর্কট : আজ আপনার জীবন সঙ্গীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুণ কিছু করবেন। বুদ্ধিমত্তার সাথে কাজ করতে থাকুন। কর্মজীবীদের জন্য সময়টি মিশ্র ফলদায়ক।

সিংহ : অর্থাগম খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে সামান্য কারণে মতবিরোধ হতে পারে। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসার সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে।

আরও পড়ুনঃ বিয়ের পিঁড়িতে রাহুল গান্ধী? নিজের মুখেই জানালেন সবটা

কন্যা : আজ আর্থিক সুবিধাগুলো অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি এনে দেবে। কর্মস্থলে পরিবর্তন হতে পারে। চিন্তা করে খরচ করুণ।

তুলা : স্বামী, স্ত্রী যৌথ চেষ্টায় কোনও সমস্যার সমাধান। বাড়তি খরচ চিন্তায় ফেলতে পারে। শরীরে কোনও ক্ষত স্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন। চিন্তা বাড়তে পারে। বাইরে থাকা বন্ধুর খবর না পেয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক : সতর্ক থাকুন কেউ আপনার সাথে প্রেমের ছল করতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। গুরুত্বপূর্ণ কাজগুলো দ্রুত করে ফেলুন।

ধনু : কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। কেউ আপনাকে নিচু করার চেষ্টা করতে পারে। নিজের আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কারও সাহায্য পেতে পারেন। গঠনমূলক কাজের জন্য উন্নতি লাভ। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা।

মকর : দিনের শুরুটা ভালো হতে পারে তবে সন্ধ্যায় কোনো কারণে আপনি আপনার অর্থ ব্যয় করতে পারেন যা আপনাকে বিরক্ত করবে। লক্ষ্য রাখুন আপনার দ্বারা যেন অন্যের কোন ক্ষতি না হয়ে যায়। অন্যের সাথে শত্রুতা বাড়তে পারে।

কুম্ভ : অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হওয়ার সম্ভাবনা। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। বন্ধুর কারণে কোনও আশাভঙ্গ হওয়ার যোগ। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে।

মীন : নিজের পেশাগত জীবনের সাথে ব্যাক্তিগত জীবনে এক করে ফেলবেন না। এ বিষয়ে শুরু থেকেই সাবধান হওয়া আপনার জন্য মঙ্গলজনক। ভালো মন্দ মিলিয়ে আপনার জীবন, তবে সারা মাঝে মাঝে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে, যার জন্য প্রস্তুত থাকুন।

বিঃদ্রঃ মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ দেখানোর চেষ্টা করে, তাই আপনার দৈনন্দিন জীবনের জন্য একটি গাইড হিসাবে রাশিফলের উপর আঁকড়ে থাকা নিজের প্রতি ন্যায়সঙ্গত নয়।