Suryakumar Yadav: টেস্টে জায়গা নিশ্চিত করতে মরিয়া সূর্যকুমার,জানিয়েছেন তার পরিকল্পনা

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সূর্যকুমার যাদব(Suryakumar Yadav) ওয়ানডে ও টেস্টে টি-টোয়েন্টির জাদু দেখাতে পারেননি তিনি। কিন্তু এই দুই ফরম্যাটেই জায়গা করে নিতে মরিয়া সূর্যকুমার। তিনি ভাল করেই জানেন যে এখন লাল বলের ফর্ম্যাটে ফেরা এত সহজ হবে না কারণ যে সব খেলোয়াড়রা এই ফরমেটে খেলছেন তারা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে।

মিডিয়ার সাথে কথা বলার সময় সূর্য কুমার যাদব বলেছিলেন, অনেক খেলোয়াড় আছেন যারা টেস্ট দলে জায়গা করে নিতে কঠোর পরিশ্রম করেছেন। আমিও সেই টেস্ট দলে জায়গা করে নিতে চাই।

তিনি আরো বলেন, ভারতের হয়ে টেস্টে অভিষেকের পর আমি ইনজুরিতে পড়েছিলাম। অনেক খেলোয়াড় সুযোগ পেয়েছে এবং ভালো পারফর্ম করেছে। এই সময়ে এই খেলোয়াড়রা সুযোগ পাওয়ার যোগ্য। সামনে গিয়ে যদি খেলতে চাই, সেটা আমার হাতে নেই। এই মুহূর্তে আমি যা করতে পারি তা হল এই টুর্নামেন্ট খেলা (বুচি বাবু), তারপর দলীপ ট্রফি খেলব এবং তারপরে দেখব কী হয়।

আরও পড়ুনঃ Durand Cup Semi Final 2024: সেমিফাইনাল হচ্ছে ঘরের মাঠেই, কিন্তু টিফো বন্ধ! চটে লাল মোহনবাগান সমর্থকরা?

সূর্য জানে তার অপেক্ষা দীর্ঘ হতে পারে। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতীয় দলে ফিরবেন বিরাট কোহলি ও কেএল রাহুল। এছাড়াও, সূর্যের মুম্বাইয়ের দুই সহকর্মী শ্রেয়াস আইয়ার এবং সরফরাজ খান এখানে কোয়েম্বাটুরে তাঁর সাথে রয়েছেন। দুজনেই মিডল অর্ডারে জায়গা পাওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী তিন সপ্তাহে অন্তত তিনটি দলীপ ট্রফি ম্যাচ খেলতে হবে সূর্যকে। এর পর রঞ্জি ট্রফিও অনুষ্ঠিত হবে।