Rohit Sharma: রোহিত মোবাইল ফোন-আইপ্যাড ভুলে যেতে পারে,তবে তার গেমপ্ল্যান কখনই ভুলে না

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

প্রাক্তন ভারতীয় ব্যাটিং কোচ বিক্রম রাঠোর টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার(Rohit Sharma) প্রশংসা করেছেন, তাকে “চতুর কৌশলী” বলে অভিহিত করেছেন। একটি পডকাস্টে কথা বলার সময়, রাঠৌর দাবি করেছিলেন যে হিটম্যান সাধারণভাবে অনেক কিছু ভুলে যেতে পারে তবে গেমপ্ল্যান কখনই ভুলে না।

বিক্রম রাঠৌর রোহিতের প্রশংসা করে বলেন, রোহিত তার ব্যক্তিগত জিনিসগুলি ভুলে যেতে পারেন, হয়তো তার মোবাইল ফোন এবং আই-প্যাড ভুলে যেতে পারে, রোহিত হয়তো ভুলে যেতে পারেন যে তিনি টসে ব্যাটিং বা বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন, কিন্তু তিনি তার গেমপ্ল্যানটি কখনই ভুলে যান না।

বিক্রম রাঠৌর রোহিত শর্মার আরও প্রশংসা করেছেন, তাকে খেলোয়াড়ের অধিনায়ক বলে অভিহিত করেছেন যিনি দলের মিটিং কৌশলগুলি নিয়ে আলোচনা করেন। আমি এমন অধিনায়ক দেখিনি, যিনি দলের মিটিং কৌশলগুলি নিয়ে আলোচনা করেন।

আরও পড়ুনঃ আন্তর্জাতিক ক্রিকেটে ১৬ বছর পূর্ণ করা কোহলির জন্য গম্ভীর বলেছেন এই কথা

বিক্রম রাঠৌর আরও বলেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে রোহিত শর্মার সিদ্ধান্ত ছিল স্পট। ২০তম ওভারের আগে জসপ্রিত বুমরাহের কোটা শেষ করেও প্রতিপক্ষের উপর চাপ দেওয়ার জন্য তিনি হিটম্যানকে কৃতিত্ব দিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে তার অধিনায়কত্বের প্রশংসা করেছেন।