E-Scooters: রাখীতে বোনের জন্য দারুণ উপহার! দেখে নিন খরচ কেমন

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

Best E-Scooters: কড়া নাড়তে চলেছে ভাই-বোনের উৎসব রক্ষাবন্ধন। এমন পরিস্থিতিতে, আপনার বোনের প্রতি আপনার ভালবাসা প্রকাশ করার এটাই তো সেরা সুযোগ। আপনিও যদি রক্ষাবন্ধন উপলক্ষে আপনার বোনকে কিছু সারপ্রাইজ উপহার দেওয়ার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই খবরটি আপনার দারুণ কাজে আসবে। আসলে, গত কয়েক বছর ধরে, ভারতীয় বাজারে বৈদ্যুতিক দু-চাকার গাড়ির চাহিদা ক্রমাগত বৃদ্ধি পেয়েছে। এমনকি বর্তমানে এমন অনেক বৈদ্যুতিক টু-হুইলার রয়েছে যা খুব কম বাজেটে হাতের নাগালে চলে আসে। চলুন এমনই তিন স্কুটারের গল্প বলি।

আপনার জন্য তাহলে 3টি দুর্দান্ত বিকল্প দেওয়া হচ্ছে। আসুন এই 3টি ইলেকট্রিক টু-হুইলারের বৈশিষ্ট্য, পাওয়ারট্রেন এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Ola S1 X
গত কয়েক বছরে ভারতীয় গ্রাহকদের মধ্যে ওলা ইলেকট্রিক স্কুটারের চাহিদা ক্রমাগত বৃদ্ধি পেয়েছে। Ola S1 এই ইলেকট্রিক স্কুটারের সর্বোচ্চ গতি ঘণ্টায় 85 কিলোমিটার। এই বৈদ্যুতিক স্কুটারটি প্রায় 4 সেকেন্ডের মধ্যে 0 থেকে 40 কিলোমিটার প্রতি ঘন্টার গতি তুলতে পারে। ভারতীয় বাজারে এই বৈদ্যুতিক স্কুটারটির প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য 87,524 টাকা রাখা হয়েছে।

Hero Electric Optima Scooter
Hero-এর এই ইলেকট্রিক স্কুটারটি 1.53kWh ব্যাটারি সহ আসে, যা একবার চার্জে 140 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দিতে পারে। এই ইলেকট্রিক স্কুটারের সর্বোচ্চ গতি ঘণ্টায় 45 কিলোমিটার। এই ইলেকট্রিক স্কুটারটির মোট ওজন 93 কেজি। ভারতীয় বাজারে এই ইলেকট্রিক স্কুটারটির এক্স-শোরুম মূল্য 85,000 টাকা।

LXS G2.0
আপনি যদি সাশ্রয়ী মূল্যে আরও ভাল ড্রাইভিং পরিসীমা সহ একটি নতুন বৈদ্যুতিক স্কুটার কিনতে চান, তাহলে Lectrix LXS G2.0 আপনার জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এই বৈদ্যুতিক স্কুটারটি 93টি অসামান্য বৈশিষ্ট্যের সঙ্গে সজ্জিত করা হয়েছে। এই বৈদ্যুতিক স্কুটারটি একটি 2.3kWh ব্যাটারি সহ আসে, যা একক চার্জে গ্রাহকদের 98 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ অফার করে। ভারতীয় বাজারে এই ইলেকট্রিক স্কুটারটির এক্স-শোরুম দাম 84,999 টাকা রাখা হয়েছে।