Midnapore: মেদিনীপুরে বাসের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

সাত সকালেই মর্মান্তিক দুর্ঘটনা মেদিনীপুরের(Midnapore) খড়গপুর শহরে। মেয়েকে স্কুলে ছেড়ে দিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় পড়েন এক ব্যক্তি। দুর্ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাটি মেদিনীপুরের(Midnapore) খড়গপুর শহরের পুরাতন বাজার সংলগ্ন এলাকার।

সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ জগদীশ গোপ নামে বছর ৪৮ এর ওই ব্যক্তি তার মেয়েকে স্কুলে ছেড়ে দিয়ে খড়গপুর স্টেশনের দিক থেকে পুরাতন বাজারের দিকে বাইকে করে যাচ্ছিলেন। আর তখন ঠিক উল্টো দিক থেকে একটি স্কুল বাস দ্রুতগতিতে খড়গপুর স্টেশনের দিকে যাচ্ছিল। ঠিক সেই সময় ওই স্কুল বাসটি দ্রুতগতিতে বাইক আরোহী জগদীশ গোপকে ধাক্কা মারে। বাইক আরোহী জগদীশের মাথায় হেলমেট না থাকায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আরও পড়ুনঃ ‘হ্যাটস অফ বাবা’, পদত্যাগের পর অখিলের ছেলে সুপ্রকাশের ফেসবুক পোষ্ট

মৃত ব্যক্তি জগদীশ গোপের বাড়ি পশ্চিম মেদিনীপুর(Midnapore) জেলার খড়গপুর শহরের ইন্দা এলাকায়। দুর্ঘটনাটি ঘটেছে খড়গপুর শহরের পুরাতন বাজার সংলগ্ন নিউ ডেভেলপমেন্ট এলাকায়। দুর্ঘটনা ঘটার পরেই খড়গপুর টাউন থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়ে দেয়। একেবারে সাত সকালে এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের মধ্যে শোকের আবহ তৈরি হয়।