Viral Video: আমার টাকায় খাবি? ভরা বাজারে স্বামীকে বেধড়ক মার স্ত্রীর..চমকে গেলেন সবাই

Last Updated:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

রাজীব ঘোষ: এক যুবকের জামার কলার ধরে বেধড়ক মারছেন এক মহিলা। যেদিকে ফিরছেন যুবক সেদিকেই চড় চাপাটি মারছেন ওই মহিলা। না, কোনো ঘরের ভিতরে নয়, একেবারে ভরা বাজারের মধ্যে। বাজার ভর্তি লোকের সামনে খয়েরী টি-শার্ট জিন্স পরা এক যুবককে আকাশী রংয়ের চুড়িদার পরা এক মহিলা চড়ের পর চড় মেরেই চলেছেন। আর বাজার ভর্তি লোক সেই ঘটনা দেখছে। সেই ঘটনা আবার মোবাইলে ক্যামেরাবন্দি করতে লেগে গিয়েছেন কয়েকজন।

ওই যুবকের শার্টের কলার টেনে মারতে মারতে ওই মহিলা বলছেন, মেরি কামাই খায়েগা? মেরি কামাই খায়েগা? যখন দেখছেন তার ওই ঘটনা কয়েকজন ক্যামেরাবন্দি করছেন, মোবাইলে ভিডিও করছেন, তখনও কিন্তু ওই যুবককে মারধরে কোনোরকম বিরাম নেই মহিলার। মেরেই যাচ্ছেন আর আঙ্গুল উচিয়ে বলছেন, মেরি কামাই খায়েগা? এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে। আর মূহুর্ত্তের মধ্যে ভাইরাল(Viral Video) হয়ে গিয়েছে। (ভিডিওর সত্যতা যাচাই করে নি GNE Bangla)

ঘটনাটি উত্তরপ্রদেশের বাহরেচের একটি বাজারের ঘটনা। মহিলা যে যুবককে মারছিলেন তিনি তার স্বামী। স্বামী কোনো কাজ করতে পারেন না। রোজগার করেন না। এই মুহূর্তে তার হাতে কোনো কাজ নেই। আর স্ত্রী কাজ করেন। রোজগার করতে পারেন। তাই স্বামী কেন তার রোজগারের টাকায় বসে বসে খাবেন, এই নিয়েই তীব্র রুষ্ট হয়ে ওঠেন মহিলা। বাজার ভর্তি লোকের সামনেই চরম অপমান করেন এবং তারপর নিজের স্বামীকে বাজারের লোকের সামনেই একের পর এক চড় মারতে থাকেন। ওই মহিলার স্বামী তখন স্ত্রীর চড় চাপাটি থেকে বাঁচার জন্য নিজের মুখ ঢাকার চেষ্টা করছেন। কিন্তু তাতেও রেহাই পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ আট বছরের নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে পকসো মামলায় ধৃত পুলিশ কর্মী

মহিলা বলতেই থাকেন, আমার টাকায় খেতে হলে আমার কথাতেই চলতে হবে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া জুড়িয়ে ছড়িয়ে পড়ার পর বিভিন্ন ধরনের মন্তব্য আসতে শুরু করেছে। এক্স হ‍্যান্ডেলে ভিডিওটি(Viral Video)শেয়ার করে অনেকে লিখেছেন, এটাই হচ্ছে নারীর ক্ষমতায়ন.. আবার কেউ লিখেছেন, পুলিশ কেন ওই মহিলাকে গ্রেফতার করছে না? তবে এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়েছে কিনা সেই সম্বন্ধে কোনো খবর পাওয়া যায়নি। পুলিশ কোনো পদক্ষেপ করেছে কিনা তাও জানা যায়নি। ওই ঘটনার ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল(Viral Video)হয়ে গিয়েছে।
https://twitter.com/TrueStoryUP/status/1817877726780387737?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1817877726780387737%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fapi-news.dailyhunt.in%2F