Midnapore: মেদিনীপুর মেডিক্যাল কলেজে নতুন রহস্য! তৈরি হচ্ছে চাঞ্চল্য

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মেদিনীপুর(Midnapore) মেডিক্যাল কলেজ হাসপাতালে দানা বাঁধছে নতুন রহস্য। গত সাত দিনে মেদিনীপুর(Midnapore) মেডিক্যাল কলেজ থেকে খাতায় কলমে ‘নিখোঁজ’ হয়েছেন ১২১ জন রোগী৷ শুধুমাত্র গত সোমবারই ২০ জন রোগী নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় মেদিনীপুরে (Midnapore) তৈরি হয়েছে চাঞ্চল্য।

মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা নিয়ে অভিযোগ দীর্ঘদিনের। তারই মধ্যে এবার হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। সম্প্রতি মেডিক্যাল কলেজ থেকে নিখোঁজ হয়েছেন শতাধিক রোগী। সোমবারই ২০ জন রোগী নিখোঁজ হয়েছেন। গত এক সপ্তাহে ‘নিখোঁজ’ রোগীর সংখ্যা ১২১ জন। এই ঘটনা কার্যত স্বীকার করে নিচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষ। পুলিশে দায়ের হচ্ছে অভিযোগ।

আরও পড়ুনঃ প্রতিদিন দেরিতে চলছে লোকাল ট্রেন, ট্রেন যন্ত্রণা থেকে মেদিনীপুরের মুক্তি কবে?

ঘটনার প্রেক্ষিতে শাসক শিবিরের দিকে কটাক্ষ উড়ে এসেছে বিরোধীদের তরফে। মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসায় হয় না বলেই রোগীরা চলে যাচ্ছেন, বলে কটাক্ষ করা হচ্ছে। অন্যদিকে বিষয়টি নিয়ে তদন্তের দাবি জানাচ্ছে শাসক শিবির। হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য, হাসপাতাল থেকে নিয়ম মাফিক ছুটি অর্থাৎ ‘ডিসচার্জ সার্টিফিকেট’ না নিয়েই চলে যাচ্ছেন রোগীরা। সমস্যা সমাধানের জন্য কমিটি গঠন করা হয়েছে হাসপাতালের তরফে৷ খতিয়ে দেখা হচ্ছে কার্যকারণ।