Mecheda: রাতের ‘মেচেদা’ ভয়ঙ্কর! কী হল ফুটওভার ব্রিজে

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

রাতের মেচেদা (Mecheda) ভয়ঙ্কর! সেই অভিজ্ঞতার সাক্ষী মা ও মেয়ে! মেচেদা স্টেশনের (Mecheda) নতুন ফুট ওভারব্রিজে তিক্ত অভিজ্ঞতার হল তাঁদের! রাতের ট্রেনে বাড়ি ফিরতে গিয়ে মেচেদা স্টেশনে (Mecheda) শ্লীলতাহানির শিকার হলেন কলেজ পড়ুয়া মেয়ে! মেয়েকে বাঁচাতে এসে আক্রান্ত হলেন মাও।

ঘটনাটি বৃহস্পতিবার রাতের! মেচেদা স্টেশন সংলগ্ন এলাকার বাসিন্দা স্নাতক উত্তীর্ণ ছাত্রীটি কলকাতার একটি কলেজে ভর্তি প্রক্রিয়ার জন্য গিয়েছিলেন। রাত প্রায় দশটা দশ মিনিট নাগাদ লোকাল ট্রেনে মেচেদা স্টেশনে এসে নামেন সেই ছাত্রী ও তাঁর মা। রাতের ট্রেন হওয়ার যাত্রী ছিল কম। স্টেশন চত্ত্বরেও লোকজন কম ছিল। অভিযোগ, নতুন ফুট ওভার ব্রিজ দিয়ে বাড়ির দিকে আসার সময় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দ্বারা শ্লীলতাহানির শিকার হন ঐ পড়ুয়া ছাত্রী। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ছাত্রীর মাও! মা মেয়ের চিৎকারে ঐ দুষ্কৃতি চম্পট দেয় সেখান থেকে।

ঘটনার এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার পাঁশকুড়া জিআরপি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন নিগৃহীতা ওই কলেজ ছাত্রী। ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে স্টেশন ও তার সংলগ্ন এলাকায় রাতে মহিলা যাত্রীদের নিরাপত্তা নিয়েও। মেচেদা স্টেশনের পুরাতন ফুট ওভারব্রিজটি জরাজীর্ণ হয়ে উঠেছিল। দীর্ঘদিনের দাবি ছিল সেটি সংস্কারের। পরিশেষে নতুন ওভারব্রিজ তৈরি হয়। মার্চ মাসে অমৃত ভারত স্টেশনের পাশাপাশি মেচেদার ওভারব্রিজটিরও উদ্বোধন হয়। কিন্তু ওভারব্রিজের উপরে এখনও সিসিটিভি নেই বলে অভিযোগ। সেই সঙ্গে যাত্রী নিরাপত্তা নিয়েও উঠে গেল প্রশ্নচিহ্ন।