Viral Video: বেড়াতে গিয়ে একী কান্ড! পর্যটককে ছুঁড়ে ফেললেন জঙ্গলে, দেখলে চমকে যাবেন

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

রাজীব ঘোষ: মানুষ দূরবর্তী স্থানে বেড়াতে যায়, সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে, মনকে ভালো করে তুলতে। অথচ বেড়াতে গিয়ে যে কান্ড এখানে দেখা গেল, তা দেখলে আপনিও একেবারে চমকে যাবেন। ভাইরাল ভিডিও(Viral Video) তে দেখা যাচ্ছে, দুই দল পর্যটকের মধ্যে বেড়াতে গিয়ে রাস্তার মাঝখানে শুরু হয় বচসা, আর তাকে কেন্দ্র করেই হাতাহাতি। আর সেই হাতাহাতি এমন একটা পর্যায়ে পৌঁছল, যে এক পর্যটক আর এক পর্যটককে রেলিংয়ের উপর থেকে ফেলে দিলে একেবারে নিচে।

সোশ্যাল মিডিয়া জুড়ে এরকমই একটি ভিডিও ভাইরাল(Viral Video) হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে(Viral Video) দেখা যাচ্ছে, একটি বাস থামিয়ে দুই দল পর্যটকের মধ্যে বচসা হচ্ছে এবং এই বচসা চলাকালীন একজন পর্যটক আরেক পর্যটককে রেলিং এর ওপার থেকে ফেলে দিয়েছেন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধারের জন্য উপস্থিত আরো যারা পর্যটক ছিলেন তারা ছুটে যাচ্ছেন। ঘটনাটি শিমলা রেল স্টেশনের কাছের। সেখানে দুই দল পর্যটকের পাস নিয়ে ঘুরতে যাওয়াকে কেন্দ্র করেই এই বচসা। আর তার থেকেই এই ঘটনা।

আরও পড়ুনঃ দারুণ সুযোগ, এইভাবে টাকা রাখলে হয়ে যাবেন কোটিপতি, ৩ টি টিপস দেওয়া হলো, দেখুন

সোশ্যাল মিডিয়ায় এক্স হ্যান্ডেলে ঘর কা কালেশ নামে একটি পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও(Viral Video)। যেখানে এক পর্যটককে দেখা যাচ্ছে আরেক পর্যটককে রেলিংয়ের উপর থেকে ফেলে দিলেন। আর ওপারে ঘন বন জঙ্গল। উপস্থিত পর্যটকরা ছুটে গেলেন তাকে বাঁচাতে। এই ভিডিওটি পোস্ট হবার পরে অনেকেই কমেন্টে মন্তব্য করেছেন, বেড়াতে গিয়ে মাথা ঠান্ডা রাখুন। অনেকে আবার তীব্র নিন্দা করেছেন।

তবে ভাইরাল হওয়া এই ভিডিওর সত্যতা যাচাই করেনি GNE Bangla.
https://twitter.com/gharkekalesh/status/1815961384552948193?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1815961384552948193%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fapi-news.dailyhunt.in%2F