Mohunbagan: মোহনবাগানে গ্রেগ স্টুয়ার্ট

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

রাজীব ঘোষ: বিদেশি মুখের উপরেই ভরসা করল মোহনবাগান(Mohunbagan)। এই নতুন মরশুমের জন্য আরেকজন বিদেশি খেলোয়াড়কে চুক্তিতে সই করিয়ে ফেলল সবুজ- মেরুন শিবির। এক বছরের চুক্তিতে স্কটিশ খেলোয়াড় গ্রেগ স্টুয়ার্ট(Greg Stewart) মোহনবাগানে সই করেছেন। আই এস এল এর পরিচিত মুখ গ্রেগ স্টুয়ার্ট। মুম্বই সিটি এফসির হয়ে দুই বছর দুরন্ত ফুটবল খেলেছেন তিনি। তার আগে জামশেদপুর এফসিতে ফুটবল খেলেছেন। জানা যাচ্ছে, মোহনবাগান কোচ হোসে মোলিনার পছন্দের এই স্কটিশ ফুটবলার গ্রেগ স্টুয়ার্ট।

বর্তমানে নিজের দেশেই প্রিমিয়ারশিপে ক্লাবের হয়ে খেলেন এই স্কটিশ ফুটবলার। তিন মরশুমে ২৯ টি গোল এবং ২১ টি অ্যাসিস্ট রয়েছে তার নামের পাশে। মোহনবাগান সূত্রে জানা গিয়েছে,আর্মান্দো সাদিকুকে ক্লাব ছেড়ে দিতে চায়। তাকে রিলিজ করলে মোহনবাগানকে ক্ষতিপূরণ দিতে হবে। তাই আইএসএল এর কোনো ক্লাবের সঙ্গে সাদিকুকে সোয়াপ ডিল করা যায় কিনা মোহনবাগান ম্যানেজমেন্ট এখন সেইটাই খতিয়ে দেখছে।

আরও পড়ুনঃ ছুটোছুটি করার দরকার নেই। বাড়িতে বসেই করে ফেলুন আধার কার্ড

অস্ট্রেলিয়ান ফুটবলারের সর্বোচ্চ গোলদাতা জেমি ম্যাকলারেনকে মোহনবাগান সই করার ব্যাপারে চূড়ান্ত করে ফেলেছে বলে জানা যাচ্ছে। এই অস্ট্রেলিয়ান স্ট্রাইকার চুক্তিপত্রে সই করেছেন।২৯ জুলাই মোহনবাগান দিবসে মঞ্চ থেকে ম‍্যাকলারেনের নাম ঘোষণা করা হতে পারে বলে পরিকল্পনা মোহনবাগান কর্তাদের। আর তার পাশাপাশি এবার স্টুয়ার্ট এর নাম চূড়ান্ত হয়ে গিয়েছে। দিমিত্রি, কামিন্স, ম্যাকলারেন এর সঙ্গে স্টুয়ার্ট মোহনবাগানকে যথেষ্ট শক্তিশালী আক্রমণাত্মক খেলতে সাহায্য করবে। ফলে এই মুহূর্তে মোহনবাগানের জার্সি পরা স্টুয়ার্টের একেবারে চূড়ান্ত।