Horoscope: আজকের রাশিফল ১৮/৭/২০২৪

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মেষ/ Aries রাশিফল Rashifal : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ রয়েছে। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : বিয়ের জন্য কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থার পথে হাটতে হতে পারে। বাইরের অশান্তি ঘরে না আনার চেষ্টা করুন। আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। রাশির উপরে কেতু ও রাহুর দৃষ্টি থাকার জন্য খরচ বেশি হতে পারে ও নানা সমস্যায় জর্জরিত থাকলেও আর্থিক ব্যাপারে বিশেষ শুভফল লাভ হবে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

আরও পড়ুনঃ ইউটিউব চ্যানেলের ‘ভিউ’ বাড়াতে হাতিকে উত্যক্ত করে বানানো হচ্ছে ভিডিও, কড়া পদক্ষেপের পথে বন দফতর

কর্কট/ Cancer রাশিফল Rashifal : সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা করার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। বয়স্ক ব‌্যক্তিরা শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। দূরভ্রমণের ক্ষেত্রে যাত্রা পরিহার করুন। দূর আত্মীয়ের দ্বারা হঠাৎ অর্থলাভ হতে পারে।

সিংহ/ Leo রাশিফল Rashifal : বেশি কথায় অশান্তি হতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আপনার এখন প্রচুর কাজের চাপ। কিন্তু স্বাস্থ্যকে অবহেলা করা ঠিক হবে না। আর্থিক দিক মজবুত হবে। উপার্জন বৃদ্ধি। ব্যবসায়ীদের জন্য দিনটা শুভ। কোন আত্মীয়র কাছ থেকে অপ্রত্যাশিত সুখবর মনকে আনন্দ দেবে। আজ ফোনে কোনও বন্ধুর সঙ্গে সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার দিন। কর্মক্ষেত্রে শ্রমিক সংক্রান্ত সমস্যা ভোগাবে। কিছুটা ভ্রমণযোগ আছে। যারা ছোটখাটো সেলসের কাজ করেন, তাঁদের জন্য আজকের দিন লাভদায়ক।

তুলা/ Libra রাশিফল Rashifal : সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : একে অপরের সাথে সময় ব্যয় করবে এবং সন্তুষ্ট থাকবে। বিবাহিত জীবনে ঘনিষ্ঠ সম্পর্ক বৃদ্ধি পাবে। স্বামী স্ত্রী একে অপরের প্রতি আকর্ষণ বাড়িয়ে তুলবে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আজ অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal : আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।
*** বিঃদ্রঃ রাশিফলের বিশ্বাসযোগ্যতার কোনো ভিত্তি নেই ***