Jhargram: নাবালিকাকে প্রেমের জালে ফাঁসিয়ে ভিন রাজ্যে নিয়ে যাওয়ার ছক বানচাল, ধৃত দুই অভিযুক্ত যুবক

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

স্বপ্নীল মজুমদার (ঝাড়গ্রাম): নাবালিকাকে প্রেমের জালে ফাঁসিয়ে ভিন রাজ্যে নিয়ে যাওয়ার ছক বানচাল করে দিল ঝাড়গ্রাম(Jhargram) জেলার বিনপুর(Binpur) থানার পুলিশ। ১৬ বছরের ওই নাবালিকাকে জোর করে অপহরণ করে আটকে রাখার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল বিনপুর থানার পুলিশ।

ধৃতেরা হল মুন্না দুলে ও মুকুল দুলে। দু’জনেরই বাড়ি বাঁকুড়া(Bankura)জেলার রাইপুর(Raipur) থানার নিমডাঙ্গা গ্রামে। গত শনিবার বিনপুরের এক নাবালিকা বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায়। খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে বিনপুর থানার দ্বারস্থ হন নাবালিকার বাবা।

আরও পড়ুনঃ শুভেন্দুকেই টার্গেট সুকান্তের, সিবিআই, ইডি দিয়ে ভোটে জেতা যায় না, বিজেপিতে যেন গৃহযুদ্ধ!

জানা যায়, মুন্না ওই নাবালিকাকে প্রেমের জালে ফাঁসিয়ে অপহরণ করে ভিন রাজ্যে নিয়ে যাওয়ার ছক কষেছিল। এ কাজে তাকে সাহায্য করেছিল মুকুল। নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সোমবার রাতে বাঁকুড়ার নিমডাঙ্গার(Nimdanga) এক গোপন ডেরা থেকে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করা হয়। ধৃতদের মঙ্গলবার ঝাড়গ্রাম এসিজেএম আদালতে তোলা হলে দু’জনকে ১৪ দিন জেল হাজতে রাখার নির্দেশ দেন বিচারক। এদিন ম্যাজিস্ট্রেটের কাছে নাবালিকার গোপন জবানবন্দি নথিভুক্ত করানো হয়। পরিবারের কাছে ফিরে যায় নাবালিকা।