Mohunbagan: মোহনবাগানে স্প্যানিশ সেন্টার ব্যাক রড্রিগেজ

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

ইন্দোনেশিয়ার লিগ চ্যাম্পিয়ান দলের থেকে স্প্যানিশ সেন্টার ব্যাক এল মোহনবাগানে(Mohunbagan)। কয়েকদিন আগেই স্কটিশ ডিফেন্ডার টম অ্যালড্রেড এর ঘোষনা করেছে মোহনবাগান। এবার তার সঙ্গী হতে চলেছে স্প্যানিশ সেন্টার ব্যাক আলবার্তো রড্রিগেজ। মোহনবাগানেই হল তার প্রথম ক্লাব স্পেনের বাইরে।

মোহনবাগান কোচ হোসে মলিনা আলবার্তো এর যোগ দেওয়া নিয়ে ক্লাবের মিডিয়াকে বলেন, “আলবার্তো নিজের শক্তি ও আগ্রাসী মনোভাব নিয়ে রক্ষণ সামলাতে পারে। রক্ষণের সঙ্গে সফল ভাবে আক্রমণও তৈরি করতে পারে ও। ওর দুই পা-ই সমান কার্যকর। গত মরশুমে ইন্দোনেশিয়ায় নিজের ক্লাবকে চ্যাম্পিয়ন করানোয় তার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। আমাদের ক্লাবের প্রস্তাবে যে ও সাড়া দিয়েছে, সে জন্য আমি খুশি”।

আরও পড়ুনঃ মালদহবাসীর জন্য সুখবর, এবার অন্ধত্ব দূরীকরণ হবে জেলাতেই

মোহনবাগানে যোগ দিয়ে স্প্যানিশ সেন্টার ব্যাক রড্রিগেজ বলেন “ইন্ডিয়ান সুপার লিগের খেলা আমি গত কয়েক বছর ধরে দেখছি। চ্যাম্পিয়ন হওয়ার পথে মোহনবাগান সুপার জায়ান্টের দাপটও দেখেছি। তবে মোহনবাগানে আসার কারণ তাদের বিশালসংখ্যক আবেগপ্রবণ সমর্থকেরা। এমনিতে ভরা গ্যালারির সামনে নিজের সেরা খেলাটা বার করে আনতে পারি। আবেগ ও সমর্থনের দিক থেকে মোহনবাগান সমর্থকেরাই সেরা। আমার লক্ষ্য লিগশিল্ড চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে দলকে সাহায্য করা এবং সব টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া”।