Coochbehar: বলিউড কায়দায় দিনে দুপুরে চলন্ত বাসে ডাকাতি কোচবিহারে

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কোচবিহারে (coochbehar)চলন্ত বাসে দিনে দুপুরে ডাকাতি। অভিযোগ, ডাকাতি চলাকালীন যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য শূন্যে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কোচবিহারের বাংলাদেশ সীমান্ত লাগোয়া ঘোকসাডাঙায়। ঘটনায় আহত হয়েছেন দুজন। জানা গিয়েছে, সোমবার সকালের দিকে বাসটি নবদ্বীপ থেকে কোচবিহারের দিকে যাচ্ছিল। যাত্রীদের দাবি, ফালাকাটা সংলগ্ন এলাকা থেকে কয়েকজন যুবক মাস্ক পরে বাসে ওঠে। এরপরে ঘোকসাডাঙ্গা এলাকায় তারা যাত্রীদের বন্দুক দেখিয়ে ভয় দেখায় এবং গুলি চালায় বলেও দাবি যাত্রীদের।

বাসে দু’জন চালক ছিলেন সেই সময়। বিশ্রামরত বাস চালক বলেন বাসে উঠে আমাকে টেনে পিছনে নিয়ে যায়। যাত্রীরা জানান বাসের মধ্যে থাকা একটি পার্সেল নেওয়ার জন্যই উঠেছিল ওই দুষ্কৃতীরা। আর তা নিয়েই নেমে যায় তারা।

আরও পড়ুনঃ যুবককে পিটিয়ে খুনের ঘটনায় গ্রেফতার ২

এক যাত্রী বলেন, ওদের হাতে ছিল আগ্নেয়াস্ত্র মুখ ঢাকা ছিল। বন্দুক দেখিয়ে সকলকে ভয় দেখাচ্ছে আমরা সকলেই ভয় পেয়েছিলাম। ওরা পার্সেল এর মধ্যে থেকে একটি পার্সেল নিয়ে নেমে যায় খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।আসেন কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য, এনবিএসটিসি চেয়ারম্যান পার্থপ্রতীম রায়।ঘটনার পিছনে কারা রয়েছে, তা জানতে দ্রুত তদন্ত শুরু করা হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন কোচবিহারের জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য।

বাসযাত্রীদের অভিযোগ, দিনেদুপুরে এভাবে ডাকাতির ঘটনায় নিরাপত্তা নিয়ে তাঁরা আশঙ্কিত। ঘটনার পর থেকে জেলাজুড়ে জাতীয় সড়ক, রাজ্য সড়ক সহ বিভিন্ন এলাকায় নাকা চেকিং শুরু করেছে পুলিশ।