Jhargram: চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু, সঙ্কটজনক আরও এক

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

স্বপ্নীল মজুমদার (ঝাড়গ্রাম): চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু হল ঝাড়গ্রাম (Jhargram) শহরের এক যুবকের। ওই যুবকের বন্ধুও জখম হয়ে হাসপাতালে ভর্তি। মারধরে গুরুতর জখম অবস্থায় ন’দিন ধরে ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ (Jhargram Medical College) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মৃত যুবক সৌরভ সাউ (২৩)। তাঁর বাড়ি ঝাড়গ্রাম (Jhargram) শহরের বেনাগেড়িয়ায়। রবিবার সকালে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সৌরভের বন্ধু অক্ষয় মাহাতোও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

জানা গিয়েছে, গত ২২ জুন সৌরভ ও তাঁর বন্ধু অক্ষয় মাহাতো স্কুটি নিয়ে জামবনির খাটখুরা এলাকায় বেড়াতে গিয়েছিলেন। সেখানে একটি রাস্তা তৈরির বরাতপ্রাপ্ত ঠিকাদারের লোকজন এবং স্থানীয়রা মিলে তাঁদের চোর সন্দেহে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ জখম দুই যুবককে উদ্ধার করে এনে ঝাড়গ্রাম মেডিক্যালে ভর্তি করায়। অবস্থা সঙ্কটজনক হওয়ায় সৌরভকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে রাখা হয়। ঘটনাটি গত ২২ জুন ঘটলেও সৌরভের পরিবার ২৭ জুন জামবনি থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে লিখিত অভিযোগ করে।

রবিবার সকালে সৌরভের মৃত্যু হয়। সৌরভের বাবা পেশায় টোটো চালক অবনী সাউ বলেন, “বন্ধুকে নিয়ে ছেলে বেড়াতে গিয়েছিল। কি যে হয়ে গেল। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’’ ঝাড়গ্রামের পুলিশ সুপার অরিজিৎ সিনহা বলেন “তদন্ত শুরু হয়ে গিয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হবে।’’ অপর যুবক অক্ষয় মাহাতো আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ঝাড়গ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।