Horoscope : আজকের রাশিফল ২৭/৬/২০২৪

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মেষ/ Aries রাশিফল Rashifal : আজকের দিনটা আপনার ভালোই কাটবে। আর্থিক যে সমস্যা চলছে তাও দুপুরের মধ্যে দূর হয়ে যেতে পারে। কিন্তু কর্মক্ষেত্রের ধীর গতি আপনার সমস্যার কারণ হতে পারে। সব কথারই একাধিক মানে হতে পারে, সাবধান থাকুন।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না। তাই পরামর্শ দেওয়া হচ্ছে ধৈর্য্য ধরতে ও মাথা ঠান্ডা রাখতে। বিরত থাকা উচিত কোনও কিছুর প্রত্যাশা করা থেকে৷
মিথুন/ Gemini রাশিফল Rashifal : পরিবারের কোন সদস্য অথবা সন্তানের ব্যবহারে আপনি দুঃখী হতে পারেন। স্ত্রী কিংবা প্রেমিকার আচরণও আপনার মন খারাপের কারণ হতে পারে। না চেয়েও আজ আপনাকে এমন কিছু করতে হতে পারে যা, অন্যের সমস্যার কারণ হয়ে উঠবে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : সমস্যা দেখা দিতে পারে বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। দুঃচিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরুপ আচরণ৷ যা পরিস্থিতিকে জটিল থেকে জটিলতর করতে পারে৷ বেগ পেতে হতে পারে এই পরিস্থিতির মোকাবিলা করতে। এছাড়া পারিবারিক বিবাদ দেখা দিতে পারে৷ সর্তক থাকতে হবে প্রতিবেশীদের থেকে।

সিংহ/ Leo রাশিফল Rashifal : আজ কিছু খবর আপনার বৌদ্ধিক ক্ষমতা বৃদ্ধি করবে। আজকে কিছু গণ্যমান্য মানুষের সঙ্গে পরিচয় আপনার জন্য লাভজনক হতে পারে। বড় প্রাপ্তিযোগ রয়েছে। প্রিয়জনের থেকেও সুখবর পেতে পারেন। কোনও বড় কাজে আপনার পরামর্শ কাজে আসবে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : পরিকল্পনা অনুযায়ী কাজ না হওয়ায় হতাশা আসতে পারে। সম্মুখীন হতে হবে অপ্রত্যাশিত কিছু জটিল পরিস্থিতির৷ মাথা ঠান্ডা করে এগিয়ে যাওয়াই সমীচীন৷

তুলা/ Libra রাশিফল Rashifal : কিছু দিন থেকে কিছু ছোটখাটো কাজ নিয়ে আপনি ব্যস্ত থাকবেন। আজ আপনার সেই কাজগুলো মিটতে পারে। তবু কিছু ব্যর্থতা আপনার মনকে অশান্ত করতে পারে। দুপুরের পর দৌড়াদৌড়ি করতে হতে পারে। সেটি আপনার পক্ষে লাভজনক হতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : প্রিয়জনের মন জয় করার চেষ্টাই আজকে আপনার প্রধান লক্ষ্য হতে পারে। তবে বাধ সাধবে কোনও অজ্ঞাত কারণ৷ তবে যাই ঘটুক না কেন আনন্দ এনে দিতে পারে সামাজিক অনুষ্ঠান৷ নতুন বন্ধুদের সঙ্গে আলাপ হতে পারে৷

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : কখনও কখনও আপনার কাজ আপনার ভাবনার বিপরীত হতে পারে। যাকে আপনি আপন ভাবেন, তারা অনেক সময় ঠকাতে পারে। তেমন কিছু ঘটনার মুখোমুখি হতে পারেন। মিশ্র দিন কাটবে। যোগ্য সঙ্গে নিরাশা কাটবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আগ্রহী হবেন পছন্দের কাজগুলি শেষ করতে৷ আর্তদের সাহায্য করতে পেরে আনন্দিত হতে পারেন। এই কারণে পেতে পারেন প্রশংসা৷ সামাজিক কার্যাবলীর জন্য বৃদ্ধি পেতে পারে সম্মান৷

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : কিছু দিন থেকে কিছু ছোটখাটো কাজ নিয়ে আপনি ব্যস্ত থাকবেন। আজ আপনার সেই কাজগুলো মিটতে পারে। তবু কিছু ব্যর্থতা আপনার মনকে অশান্ত করতে পারে। দুপুরের পর দৌড়াদৌড়ি করতে হতে পারে। সেটি আপনার পক্ষে লাভজনক হতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal : ভারসাম্য বজায় থাকবে কাজ এবং ব্যক্তিগত জীবনে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। আর্থিক লাভ নির্ধারিত হবে আপনার আলস্যের উপর। তবে বুঝে খরচ করাটাই শ্রেয়।
*** বিঃদ্রঃ রাশিফলের বিশ্বাসযোগ্যতার কোনো ভিত্তি নেই ***