Horoscope : আজকের রাশিফল ২২/৬/২০২৪

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মেষ/ Aries রাশিফল Rashifal : আত্মবিশ্বাস বজায় থাকবে আজ। স্ত্রীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন আজ। পকেটে টান পড়তে আজ। অতীতের সুখ স্মৃতি আপনাকে ব্যস্ত রাখবে। চাকরি-সম্পর্কিত আগের যেকোনও বিষয় ঝামেলা হতে পারে।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : স্বাস্থ্য বজায় রাখতে অতিরিক্ত খাওয়া এড়ানো গুরুত্বপূর্ণ। আজ মানসিক চাপ অনুভব করতে পারেন। নতুন কোনও কিছু শুরু করার ক্ষেত্রে আজ আদর্শ দিন। আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার উপকার হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হতে পারেন। সঙ্গীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পাতে পারে। শেয়ার বাজারে যুক্ত না হওয়াই ভাল।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে। শরীরিক সমস্যা দেখা দিতে পারে। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদের যোগ রয়েছে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসার জন্য চিন্তা করুন। এই সময়ে বিবাহ সংক্রান্ত কোনও আলোচনা না করাই ভাল।

সিংহ/ Leo রাশিফল Rashifal : আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। জমি কেনা বেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। টাকা পয়সা নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করবেন। ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। বাবার সঙ্গে মতের অমিল হতে পারে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে।

তুলা/ Libra রাশিফল Rashifal : দুশ্চিন্তা কমিয়ে মানসিক শান্তির দিকে মনোনিবেশ করতে হবে। বাড়িতে সন্ধেবেলা অতিথি আসতে পারেন। প্রিয়জনেরা আপনাকে ভাল রাখবে। অন্যদের মন জয় করতে পারবেন আজ।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরিক সমস্যা হতে পারে। শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। নিজের কাজের জন্য গর্ভবোধ হবে। সন্তানের পড়াশুনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও শুভ খবর পেতে পারেন।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : যোগব্যায়াম এবং মেডিটেশন দিয়ে দিন শুরু করলে অনেক উপকার পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আর্থিক লক্ষ্য নিয়ে আলোচনা করতে পারেন। আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাবকে কাজে লাগিয়ে বাড়ির সমস্যা সমাধান করতে হতে পারে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : যে কোনও কাজ করার আপনার প্রচুর শক্তি থাকবে। বিনিয়োগ এবং ভবিষ্যতের লক্ষ্য সম্পর্কে তথ্য গোপনে রাখুন। স্বাস্থ্য জটিলতা তৈরি হতে পারে স্ত্রীর। ফলে মানসিক দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। সহকর্মীদের সঙ্গে বুঝে কথা বলুন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে পারেন। গৃহ নির্মাণের জন্য অতিরিক্ত অর্থ খরচ হবে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ হতে পারে। সন্তানের পড়াশুনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা হতে পারে। বেকারদের আশা পূরন না হওয়ার জন্য হতাশা আসতে পারে।

মীন/ Pisces রাশিফল Rashifal : স্বাস্থ্যের দিক থেকে খুব ভালো দিন। আত্মবিশ্বাসী বজায় থাকবে। অতীত বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। অবসর সময় উপভোগ করতে পারেন। সৃজনশীল কাজ করার সম্ভাবনা।
*** বিঃদ্রঃ রাশিফলের বিশ্বাসযোগ্যতার কোনো ভিত্তি নেই ***