Horoscope : আজকের রাশিফল ২৬/৫/২০২৪

Published On:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

মেষ/ Aries রাশিফল Rashifal : আর্থিক অবস্থা আজ মজবুত হতে পারে। পরিবারের লোকেদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় থাকবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিন বেশ ভালই কাটবে বলা যায়। গৃহে ধর্মীয় অনুষ্ঠানে অতিথি সমাগম হতে পারে। জ্যোতিষী পূজারীদের কিছু অতিরিক্ত লাভ হতে পারে। হোটেল ব্যবসায় লাভের আশা। ওষুধ ব্যবসায়ীদের বেশ ভালো লাভ। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ সময়।
বৃষ/ Taurus রাশিফল Rashifal : প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।
মিথুন/ Gemini রাশিফল Rashifal : কাজের চাপ থাকবে তাই সন্ধ্যের পর ক্লান্ত বোধ করবেন। কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে। খাবার ব্যবসায় আজ অতিরিক্ত কিছু আশা করা যাচ্ছে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal : আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। নিজেকে একটু বেশি সময় দিন।

সিংহ/ Leo রাশিফল Rashifal : কোনও বন্ধুর বাড়িতে আজ নিমন্ত্রণ থাকতে পারে। প্রেমে মাথা নিচু করে চলার কিছু নেই, যা বলার আজ স্পষ্ট করেই বলে ফেলুন। ব্যবসায় খুব বেশি লাভের যোগ নেই। তবে গাড়ির ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। শিল্পীদের কিছু শুভ যোগাযোগ আসতে পারে। ছাত্র-ছাত্রীর শুভ ফল আশা করা যাচ্ছে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দরুন লাভবান হতে পারেন৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal : যে কোনও ধরনের তর্ক বিতর্ক আজ এড়িয়ে চলুন। মনে রাখবেন ভালোবেসেই মানুষের হৃদয় জয় করতে হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। অসুস্থ ব্যক্তিরা অনেক সুস্থ বোধ করবেন। কোনও আনন্দ অনুষ্ঠানে যোগদান দিতে পারেন। মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : আজ দিনটা আপনার জন্য কঠিন ও জটিল হতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা। মন দিয়ে এবং বুদ্ধি দিয়ে কাজ করে চটজলদি কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। মাথা খুব ঠান্ডা রাখুন।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : প্রেমিক-প্রেমিকাদের জন্য বেশ শুভ সময়। যোগ্য ক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। বিজ্ঞানের পড়ুয়াদের জন্য বেশ ভালো দিন। আজ ব্যবসায় লাভ হবে। ডাক্তারবাবু, শিক্ষক ও সাংবাদিকদের সম্মান বৃদ্ধি পাবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal : আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু’ধাপ এগোতে পারেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : বাড়ির কোনও ব্যক্তির সাথে তর্ক বিতর্কে মন খারাপ হতে পারে। গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। ছাত্র-ছাত্রীর চলার পথে বাধা। ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিয়র ডেকরেশনের কাজ যারা করেন তাদের জন্য বেশ শুভ দিন।

মীন/ Pisces রাশিফল Rashifal : আজ আপনার দিনটি হাসিখুশি ও প্রাণশক্তিতে ভরপুর থাকবে৷ কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন।
*** বিঃদ্রঃ – রাশিফলের বিশ্বাসযোগ্যতার কোনো ভিত্তি নেই ***