Jhargram: মঞ্চে চপ্পল ছিঁড়ল মুখ্যমন্ত্রীর, সেফটিপিন লাগিয়ে নাচ জুড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়

Last Updated:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

স্বপ্নীল মজুমদার~ নির্বাচনী সভায় বক্তৃতা শেষ করে আদিবাসী নৃত্যশিল্পীদের সঙ্গে নাচের আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চটির স্ট্র্যাপ ছিড়ে গেল। আর তা নিয়েই ছোটখাটো শোরগোল পড়ল শুক্রবার ঝাড়গ্রামের (Jhargram)গজাশিমুল মাঠে তৃণমূলের নির্বাচনী সভা মঞ্চে। এদিন ঝাড়গ্রাম লোকসভা আসনের দলীয় প্রার্থী কালীপদ সরেনের সমর্থনে নির্বাচনী সভা করতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একহাত নিয়ে মমতা বলেন, বিজেপিকে ফের দেশের ক্ষমতায় আনলে ওরা আর নির্বাচন করতে দেবে না। এটাই হবে দেশের শেষ নির্বাচন। ওরা কোন ধর্মও রাখবে না। সংখ্যালঘু, আদিবাসী, কুড়মি কারোরই ধর্ম থাকবে না। মমতার আশ্বাস, কেন্দ্রে ইন্ডিয়া জোটের সরকার হলে তিনি কুড়মি ও আদিবাসীদের সারি ও সারনা ধর্মের কোড চালু সহ আদিবাসী মূলবাসীদের সমস্ত দাবি পূরণ করবেন।

আরও পড়ুনঃ ঝাড়গ্রামে প্রণত টুডুর হয়ে প্রচারে এসে তৃণমূল নেতাদের গোপন কথা ফাঁস করলেন শুভেন্দু অধিকারী

এদিন ঝাড়গ্রাম লোকসভা আসনের বিজেপি প্রার্থী প্রণত টুডুর সমালোচনা করে করে মমতা বলেন, উনি মানুষের সেবা করবেন বলে চিকিৎসকের সরকারি চাকরি নিয়ে এখন ভোটের রাজনীতি করেছেন। আমরা ওনাকে রিলিজ নাও দিতে পারতাম। কিন্তু আমরা তা করিনি। বিজেপির টাকা নিয়ে ঘুরে আসুন। সংবাদমাধ্যমে বিজেপির পাতাজোড়া বিজ্ঞাপন নিয়েই সংবাদমাধ্যমের মালিক পক্ষকে একহাত নেন মমতা।

মঞ্চে চপ্পল ছিঁড়ল মুখ্যমন্ত্রীর, সেফটিপিন লাগিয়ে নাচ জুড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়

সভার শেষ পর্বে মঞ্চে হোঁচট খেয়ে তাঁর চটি ছিঁড়ে যায়। সেফটিপিন লাগিয়ে চটি মেরামত করে অধিবাসী নৃত্যশিল্পীদের সঙ্গে নাচের তালে পা মিলিয়ে কপ্টারে দাসপুরের উদ্দেশ্যে উড়ে যান মমতা।