Horoscope: দুপুরের পরেই মিলবে সুখবর, ৫ রাশির কপালে সৌভাগ্যের যোগ, কী ঘটবে আজ?

Last Updated:
লেটেস্ট আপডেট সবার আগে Join Now

কর্কট/ Cancer রাশিফল Rashifal : সকালের দিকে আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও হবে প্রচুর। উচ্চশিক্ষার ভালো সুযোগ আসতে পারে। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থদের সাহায্য করুন। আজ কোনও অজানা আশঙ্কা মনে উদ্বেগ তৈরি করতে পারে।এ জন্য বিচারবুদ্ধি প্রয়োগ করুন। শান্তি পাবেন, আশঙ্কা দূর হবে।

সিংহ/ Leo রাশিফল Rashifal : সুখবর আসতে পারে। আত্মবিশ্বাস বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। কাজ শেষ করতে অনীহা করবেন না। শরীর মোটের ওপর ভালোই থাকবে।

কন্যা/ Virgo রাশিফল Rashifa : আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের সাহায্য করতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে আলোচনা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।

তুলা/ Libra রাশিফল Rashifal : আজ আপনার ধনলাভ হতে পারে। ভাই, বোন ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক তৈরি হবে। পরিবারে অশান্তি বাড়তে পারে। খরচ বাড়তে পারে। শরীরও খারাপ থাকতে পারে, তাই আগে থেকেই যত্ন নিন।

আরও পড়ুন-

টিকিট বুকিংয়ে নয়া নিয়ম! ভারতীয় রেলের সুখবর

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal : পুরানো ঋণ, আটকে থাকা মাইনে হাতে আসতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। হঠাৎ কোনও প্রাপ্তিযোগ। পরোপকারে আজ মানসিক শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal : আজ কোনো বড় সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। বিয়ের যোগ রয়েছে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা করা যায়। অযথা বিভ্রান্ত হবেন না।

মকর/ Capricorn রাশিফল Rashifal : দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি কিছুটা নেতিবাচক। তবে নতুন কোনও অফার আসতে পারে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ হতে পারে। কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal : আজ কাজের জায়গায় নিজেকে মানিয়ে গুছিয়ে চলুন। নাহলে বিবাদ বাধবে। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ।

মীন/ Pisces রাশিফল Rashifal : আজ ব্যবসায় ভাল সহযোগিতা পাবেন। অকারণে অর্থ ব্যয় হতে পারে। নতুন বাড়ি তৈরির জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা। দুপুরের পরে চাকরি বা ব্যবসা কোনটাতেই শুভ কোনও যোগ দেখা যাচ্ছে না। দীর্ঘ দিন বকেয়া থাকা কোনও কাজ সম্পূর্ণ হতে পারে।
*** বিঃদ্রঃ – রাশিফলের বিশ্বাসযোগ্যতার কোনো ভিত্তি নেই ***